হঠাৎই ওয়ানডেকে বিদায় জানালেন আজহার

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
নভেম্বর ২, ২০১৮ ১১:৩৬ পূর্বাহ্ণ

হঠাৎ করেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিলেন পাকিস্তানের আজহার আলি। মূলত টেস্ট ক্রিকেটে অধিক মনোযোগী হতেই এমন সিদ্ধান্ত ৩৩ বছর বয়সী এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

আয়ারল্যান্ডের বিপক্ষে ২০১১ সালে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় আজহার আলির। পাকিস্তানের হয়ে এই ফরম্যাটে ৫৩টি ম্যাচ খেলেন তিনি। ২০১৫ সালে অধিনায়কের দায়িত্ব পান। তবে পারফরম্যান্সের কারণে নেতৃত্বের পাশাপাশি দলে জায়গাও হারিয়ে ফেলেন।

আজহারের পক্ষ থেকে একটি ঘনিষ্ট সূত্রটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘টেস্ট ক্রিকেটে অধিক মনোযোগ দিতেই ওয়ানডে থেকে অবসরে যাচ্ছেন আজহার। তিনি মনে করেন, দলের তরুণরা এখন খুব ভালো ক্রিকেট খেলছে, তারাই দলকে সামনে এগিয়ে নিতে পারবে।’

ক্যারিয়ারে ৫৩ ওয়ানডেতে ৩৬.৯ গড়ে ১৮৪৫ রান করেন আজহার। আছে ৩টি সেঞ্চুরি ও ১২টি হাফসেঞ্চুরি।

 

২ Comments
  1. John Deere Technical Manuals says

    Couldn?t be created any better. Reading this post reminds me of my old room mate! He always kept talking about this. I will forward this report to him. Pretty certain he will possess a good read. Thanks for sharing!

  2. find here says

    I just want to say I am beginner to weblog and actually liked you’re web-site. Likely I’m likely to bookmark your site . You certainly have excellent articles and reviews. Many thanks for sharing your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া