muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ট্রেনের নিচে কাটা পড়ে সুমন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার উত্তর সালুয়া গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র বলে জানা যায়। ৪ দিনের ব্যাবধানে কুলিয়ারচরে ওই যুবক সহ ট্রেনে কাটা পড়ে দুজনের মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, শুক্রবার ( ২ অক্টোবর) বিকাল পৌনে ২ টার দিকে কুলিয়ারচর রেলওয়ে স্টেশনের দক্ষিন দিকে দ্বাড়িয়াকান্দি – কুলিয়ারচর রাস্তার উপর টি- ১০ রেল ক্রসিং এর একশত গজ দক্ষিণে কিশোরগঞ্জ থেকে ঢাকা  গামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ওই যুবকের নির্মম মৃত্যু হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মৃত্যুর কারন  আত্মহত্যা কিনা দূর্ঘটনা তা জানা যায়নি।
অপর দিকে গত ২৯ অক্টোবর সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলার আশ্রবপুর – নোকিয়াকান্দি নামক স্থানে রেলওয়ে ব্রীজের নিকট চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী ৭৮৫ বিজয় এক্সপ্রেস আপ ট্রেনের নিচে কাটা পড়ে  অজ্ঞাত নামা এক মহিলার ( ৪০) মৃত্যু হয় । এখন পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি । একই ট্রেনের নিচে কাটা পড়ে কুলিয়ারচর রেলওয়ে স্টেশনের নিকট পূর্ব গাইলকাটা নামক স্থানে একটি গরুর বাছুর ও একটি ছাগল মারা যায় । কুলিয়ারচর রেলওয়ে স্টেশনের সহকারি স্টেশন মাস্টার মোঃ খলিলুর রহমান দুটি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানায় ম্যাসেজ দেয়া হয়েছে থানা কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন ।

Tags: