muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

‘নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় সুযোগ দিন’

আপনাদের মূল্যবান ভোটে আমি এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে দ্বিতীয় মেয়াদে দেশ পরিচালনা করছেন। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে এখন মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে, আর্থ-সামাজিক উন্নয়ন ঘটেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় দেশ পরিচালনার সুযোগ দিতে হবে। এভাবেই নিজ নির্বাচনী এলাকার জনগণের কাছে ভোট চাইলেন চট্রগ্রাম-১ মীরসরাই আসনের এমপি, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
তিনি শুক্রবার বিকেলে মীরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের  ৭নং ওয়ার্ডের ঈসমাইল ভূঁইয়া বাড়ীতে সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন,সরকারের টানা নয় বছরে দেশের রাজনীতিসহ সবকিছুর নিয়ন্ত্রণ শেখ হাসিনার হাতে থাকলেও সে পথ মসৃণ ছিল না। জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে এগোতে হয়েছে। বর্তমান সরকারের সময়ে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন এমন কোনো খাত নেই যে খাতে অগ্রগতি সাধিত হয়নি। এ ছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে গত কয়েক বছরে দেশে অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক মহলেও।
গণপূর্ত মন্ত্রী আরো বলেন, দেশকে স্বাধীনতার মূল্যবোধের উপর প্রতিষ্ঠিত রেখে উন্নত ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে আওয়ামী লীগের বিকল্প নেই। সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে দেশকে মুক্ত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।
ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহমেদুর রহমান চৌধুরী মুসলিম  এর  সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হাকিম, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আলাউদ্দিন,  সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)  ইয়াসমিন শাহীন কাকলী, চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী,  ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এস এম সরওয়ার উদ্দিন, সাদারণ সম্পাদক মাহফুজুল হক জুনু, উপাধ্যক্ষ নাসির উদ্দিন,  উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল চৌধুরী,  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহরাব হোসনে টুটুল, সাধারন সম্পাদক মাসুদ রানা প্রমূখ।

Tags: