ভৈরব - November 3, 2018

ভৈরববাসীর ১০ দাবির নয়টিই পূরণ হয়েছে!! জেলা নির্বাচনের পরে পূরণ হবে: পাপন

কিশোরগঞ্জের ভৈরবের জনগণের ১০ দাবির মধ্যে নয়টিই পূরণ হয়েছে  বলে উল্লেখ করেন বিসিবি সভাপতি ও স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপন।
আজ ৩রা নভেম্বর শনিবার সন্ধ্যায় কুলিয়ারচরে জনসভা শেষে ঢাকায় ফেরার পথে ভৈরব স্টেশনের ভিআইপি বিশ্রাম কক্ষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
ভৈরবের জনগণের ১০টি দাবির মধ্যে নয়টি দাবি পূরণ করা হয়েছে। শুধুমাত্র একটি বাকি রয়েছে, সেটা হলো ভৈরবকে জেলা ঘোষণা।’ ভৈরববাসীর প্রাণের এ দাবিও আগামী নির্বাচনের পরে পূরণ হবে বলে তিনি জানান।
তিনি বলেন দ্রুত সময়ের মধ্যেই ভৈরব রেল স্টেশনে আন্তঃনগর জয়ন্তিকা ও উপকূল এক্সপ্রেসসহ ঢাকা-চট্টগ্রামগামী গুরুত্বপূর্ণ ট্র্রেনের বিরতিসহ আসন সংখ্যা বৃদ্ধি করা হবে।
এসময় আরো ছিলেন- কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মির্জা সুলায়মান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত হোসেন মোল্লা প্রমুখ।
প্রসঙ্গত, ২ নভেম্বর ‘ভৈরব নাগরিক সমাজ’-এর আয়োজনে ভৈরব জেলা বাস্তবায়নসহ বাইপাস কার্যক্রম বন্ধের দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়।

আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am very new to blogging and site-building and actually loved you’re web blog. Probably I’m want to bookmark your website . You amazingly have outstanding article content. Thanks for sharing your webpage.

Comments are closed.