রাজশাহী-গোপালগঞ্জ রুটে চালু হলো ট্রেন

পাপন সরকার শুভ্র , রাজশাহী
নভেম্বর ৩, ২০১৮ ৯:৪৫ পূর্বাহ্ণ

রাজশাহী- গোপালগঞ্জের টুঙ্গিপাড়া (গোবরা) রুটের ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনের প্রথম যাত্রার শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন তিনি। এ সময় তিনি যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনটির উদ্বোধন করেন।

শুক্রবার সকাল ৬টা ৪৫ মিনিটে গোবরা রেলস্টেশন থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে বিকেল তিনটায় রাজশাহী রেলস্টেশনে এসে পৌছায়। এ সময় স্টেশনে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের প্রথম যাত্রার যাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টিমুখ করান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর পুরো ট্রেনটি ঘুরে দেখেন। এরপর সাড়ে তিনটায় রাজশাহী থেকে গোপালগঞ্জের গোবরাগামী ট্রেনের যাত্রার শুভ উদ্বোধন করেন মেয়র লিটন।

মেয়র লিটন বলেন, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের যাত্রা শুরুর মাধ্যমে রাজশাহী থেকে টুঙ্গিপাড়া যাত্রা সহজ হলো। রাজশাহী-টুঙ্গিপাড়া রুটে ট্রেন বরাদ্দ দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ জানাই। আগামীতে রাজশাহী থেকে সরাসরি কলকাতা ট্রেন চালু এবং রাজশাহী থেকে ঢাকা বিরতিহীন ট্রেন শিগগিরই চালু হবে।

এসময় উপস্থিত ছিলেন পঞ্চিমাঞ্চল রেলওয়ের মহা-ব্যবস্থাপক মুজিবুর হক, প্রধান প্রকৌশলী রজমান আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র এবং বর্তমান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল আযিম, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল, রেলওয়ে শ্রমিকলীগের সদর দপ্তর শাখার সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী  হাসান, রেলওয়ে শ্রমিকলীগের ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আক্তার আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া