জাতীয় - প্রচ্ছদ - November 4, 2018

যারা ইসলামের শিক্ষা দেন তাদের অবহেলিত থাকতে দেওয়া যায় না : প্রধানমন্ত্রী

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত শোকরানা মাহফিলে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দ্বীন ইসলামের খেদমত করছেন তাদের মাঝে উপস্থিত হতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম ভ্রাতৃত্বের ধর্ম। যারা দ্বীন ইসলামের শিক্ষা দেন তারা কেন অবহেলিত থাকবেন? তাদের অবহেলিত থাকতে দেওয়া যায় না।

আজ বরিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত শোকরানা মাহফিলে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। কওমি সনদের সরকারি স্বীকৃতি বিল জাতীয় সংসদে পাস করায় এ শোকরানা মাহফিলের আয়োজন করা হয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার ও প্রসারে কাজ করে গেছেন। এ দেশে যাতে বিশ্ব ইজতেমা হয় তিনি সে ব্যবস্থা করে গেছেন। তার নেতৃত্বে আমরা ইসলামী সম্মেলন সংস্থা (ওআইসি) তে সদস্যপদ লাভ করি। হাজীরা যাতে সহজে-কম খরচে হজ করতে যেতে পারে সেজন্য তিনি জাহাজ ক্রয় করেছিলেন।

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to tell you that I am just beginner to weblog and definitely enjoyed your website. Likely I’m planning to bookmark your website . You definitely come with awesome stories. Bless you for revealing your web-site.

Comments are closed.