ডোমারে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা

আলমগীর হোসেন , ডোমার । নীলফামারী
নভেম্বর ৬, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ

নীলফামারীর ডোমারে ঘড়ের বেড়া কেটে প্রবেশ করে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে ডোমার থানায় অভিযোগ দ্বায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে,ডোমার উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন মসজিদ পাড়া গ্রামের আনজারুল হক জীবিকার তাগিদে স্ত্রী ও সন্তানকে রেখে কুমিল্লায় যায় কাজের সন্ধানে। এই সুযোগে গত ৩০অক্টোবর রাতে একই গ্রামের মৃত আব্দুল গনির ছেলে রবিউল ইসলাম রবি বেড়া কেটে আনজারুলের ঘড়ে ঢুকে তার স্ত্রী রশিদা বেগমকে ধর্ষনের চেষ্টা করে। রশিদার চিৎকারে তার ১১ বছর বয়সী ছেলে মেহেদি হাসান টের পেলে রশিদা ও মেহেদির সাথে রবিউল ইসলাম রবির ধস্তাধস্তি শুরু হয়। অবস্থা বেগতিক দেখে রবি তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে যায়। এ বিষয়ে রশিদা বেগম জানায়,আমাকে ধর্ষন করতে না পেরে রবি আমার শ্লীলতাহানী ঘটায়। তার মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়। পরে রবিউল ইসলাম রবির লোকজন এসে মোবাইল ফোন উদ্ধারের জন্য আমার ছেলেকে বেদম মারপিঠ করে। ইতিপূর্বেও সে এলাকায় এরুপ ঘটনা ঘটায়।
এ ব্যাপারে রশিদার বেগমের স্বামী আনজারুল হক জানায়, তারা এলাকার প্রভাবশালী হওয়ায় কেউ তাদের বিচার করার সাহস পায়না। তাই বাধ্য হয়ে থানা পুলিশের শরনাপন্ন হয়েছি। আনজারুল হক গত ১ নভেম্বর রবিউল ইসলাম রবি,জয়নাল হোসেনের ছেলে সিরাজ উদ্দিন ও আবতার আলীর ছেলে রুবেলকে বিবাদী করে ডোমার থানায় একখানা অভিযোগ দ্বায়ের করে।

এ ব্যাপারে পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ জানায়,ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ডোমার থানার এসআই আব্দুল ওহাব জানায়,ঘটনার আংশিক সত্যতা পাওয়া গেছে, বিষয়টি আরো তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া