দেশের খবর - November 7, 2018

গাইবান্ধায় এনসিটিএফ এর স্ব-উদ্যোগে প্রশিক্ষণ অনুষ্ঠিত

গত (৭ নভেম্বর), বুধবার জেলার শিশু একাডেমীতে এনসিটিএফ  জেলা কার্যনির্বাহী কমিটি এবং সাধারন সদস্যদের একদিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়। শিশু অধিকার, জীবন দক্ষতা, নিউজলেটার প্রকাশনা, আইসিটি এবং এনসিটিএফ অপারেধশন বিষয়ক একদিন ব্যাপি এই প্রশিক্ষনে এনসিটিএফ গাইবান্ধা জেলার কার্যনির্বাহী কমিটির ১১ জন এবং সাধারন সদস্য ৭ জন অংশগ্রহন করে।
প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মোশাররফ হোসেন প্রধান। কর্মশালায় ফ্যাসিলিটেটর হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন সেভ দ্য চিলড্রেন এর সিআরপি মোস্তাফিজুর রহমান সৈকত ও কো-ফ্যাসিলিটেটর হিসেবে ছিলেন এনসিটিএফ এর জেলা ভলান্টিয়ার মোঃ তাওহীদ তুষার ও শ্রাবনী রহমান।
প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহনকারী শিশুরা শিশু অধিকার, জীবন দক্ষতা, নিউজলেটার প্রকাশনা, আইসিটি এবং এনসিটিএফ অপারেশন থেকে শুরু করে বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পারে।

আরও পড়ুন

২ Comments

  1. I simply want to tell you that I’m newbie to blogging and site-building and really savored this blog. Likely I’m going to bookmark your site . You amazingly have fantastic posts. Thanks a bunch for sharing with us your web-site.

Comments are closed.