muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম জেলা পুলিশের অক্টোবর ৭ নভেম্বর ’১৮ কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।
অক্টোবর’১৮ মাসে আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা পালনের জন্য ১৯ (উনিশ) জন অফিসার-ফোর্সকে পুরস্কৃত করা হয়।
অবসর প্রস্তুতিমুলক ছুটিতে গমনকারী ০১ জন এটিএসআই, ০২ জন এএসআই ও ০১ জন বিদায় সংবর্ধনা প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম,পিপিএম।
০১ জন অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক ও ০২জন কনস্টেবলকে আর্থিক সহায়তা প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম,পিপিএম।
পুলিশ সুপার তাঁর নির্দেশনামূলক বক্তব্যে সবাইকে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।
দুপুর ২টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে নভেম্বর ২০১৮ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) জনাব মোঃ জিয়াউর রহমান এর সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার(সদর) জনাব এ কে এম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জনাব মো: আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)বৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Tags: