muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনের নাম শহীদ কামারুজ্জামান

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের নামে রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনের নামকরণ করা হয়েছে। এখন থেকে এর নাম ‘শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তন’।

জেলা পরিষদের মাসিক উন্নয়ন ও সমন্বয় সভায় সর্বসম্মতিক্রমে মিলনায়তনটির এই নামকরণ করা হয়েছে। বুধবার জেলা পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এতে সভাপতিত্ব করেন। তিনি মিলনায়তনটির নতুন নামকরণের প্রস্তাব তুললে সকল সদস্য ও নারী সদস্যরা এ ব্যাপারে একমত পোষণ করেন।

সভায় সিদ্ধান্ত হয়, খুব শীঘ্রই রাজশাহী সিটি করপোরেশনের কাছ থেকে মিলনায়তনটি বুঝে নেবে জেলা পরিষদ। নগরীর মনিবাজারে অবস্থিত এই মিলনায়তনটির এখন আধুনিকায়নের কাজ করছে সিটি করপোরেশন।

সভায় জেলা পরিষদের নতুন ভবন নির্মাণের বিষয়েও গুরুত্বপূর্ণ আলোচনা হয়।চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, নগরীর কোর্ট এলাকায় চারতলা ভবন নির্মাণের জন্য প্রশাসনিক অনুমোদন পাওয়ার পরই
দ্রুততার সাথে দরপত্র আহ্বান করা হয়েছে। যত তাড়াতাড়ি সম্ভব তিনি সেই ভবন নির্মাণ করতে চান। এ জন্য তিনি পরিষদের সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, প্যানেল চেয়ারম্যান-২ রবিউল আলম, প্যানেল চেয়ারম্যান-৩ নারগিস বিবি, সদস্য আবদুস সালাম, মোফাজ্জল হোসেন, গোলাম মোস্তফা, শফিকুল ইসলাম, আসাদুজ্জামান মাসুদ, এমদাদুল হক, আবুল ফজল প্রামানিক, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী, শিউলী রানী সাহা, রাবিয়া খাতুন সীমা, জয়জয়ন্তী সরকার মালতি প্রমুখ অংশ নেন।

Tags: