কিশোরগঞ্জের খবর - নভেম্বর ৮, ২০১৮ ৬:৩৮ অপরাহ্ণ

তফসিল ঘোষণা ঘিরে কিশোরগঞ্জে র‌্যাবের মহড়া

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কিশোরগঞ্জে বিশেষ মহড়া শুরু করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল থেকে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ও ভৈরব ক্যাম্পের সদস্যরা শহরের বিভিন্ন স্থানে টহল, অবস্থান এবং সন্দেহজনক পথচারীদের ব্যাগ এবং দেহ তল্লাশি করেছেন।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. এম শোভন খান মুক্তিযোদ্ধার কণ্ঠকে জানান, বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এ ঘোষণাকে কেন্দ্র করে কুচক্রিমহল দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে কিশোরগঞ্জে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তারা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে।

তিনি বলেন, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তাদের এই তৎপরতা অব্যাহত থাকবে। বিশৃঙ্খলাকারী যে কেউ হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না। তাদের কঠোরভাবে দমন করা হবে।

সন্দেহজনক পথচারীকে তল্লাশি

সাদা পোশাকে স্পর্শকাতর স্থানগুলো গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে। মোটরসাইকেল ও একাধিক পিকআপের সমন্বয়ে গঠিত র‌্যাবের সুসজ্জিত দল জেলা শহরের বত্রিশ, আখড়া বাজার, বড়পুল, নিউটাউন, চরশোলাকিয়াসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে টহল দিয়েছে।

এছাড়াও জেলা ও উপজেলা শহর ছাড়াও মহাসড়কগুলোতে র‌্যাবের পিকআপ ভ্যান এবং মোটরসাইকেলের বহর দেখা গেছে।