muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

স্টার্লিং নতুন চুক্তিতে, বেতন সপ্তাহে ৩ কোটি ২৬ লাখ

ম্যানচেস্টার সিটির সঙ্গে রহিম স্টার্লিং এর চুক্তির মেয়াদ আগামী মৌসুমে শেষ হয়ে যাবে। কিন্তু তারকা এই ফুটবলারকে ছাড়তে রাজি নয় সিটি। তাইতো তার সঙ্গে নতুন চুক্তি করেছে প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাবটি। নতুন চুক্তি অনুযায়ী আরো তিন বছর তিনি ম্যানসিটিতেই থাকতে যাচ্ছেন স্টার্লিং। ২০২৩ সাল পর্যন্ত তিনি ইতিহাদেই থাকবেন।

এই চুক্তি অনুযায়ী সপ্তাহে ৩ লাখ পাউন্ড করে পাবেন তরুণ এই ফুটবলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩ কোটি ২৬ লাখ ২৩ হাজার ১৮৭ টাকা। যা তাকে প্রিমিয়ার লিগের অন্যতম সর্বোচ্চ আয় করা খেলোয়াড়দের তালিকায় স্থান দিতে যাচ্ছে।

নতুন চুক্তিতে স্বাক্ষর করে স্ট্রার্লিং বলেন, ‘নতুন চুক্তিতে স্বাক্ষর করে আমি খুবই আনন্দিত। এখানে আমার উন্নতি সত্যিই অবিশ্বাস্য। আমি যেদিন এই ক্লাবের সঙ্গে সংযুক্ত হয়েছি সেদিন প্রথম মিনিট থেকেই আমার অনুভূত হয়েছে যে আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছি এবং সঠিক জায়গায় আছি। আমি কৃতজ্ঞ।’

রহিম স্টার্লিং ২০১৫ সালে লিভারপুল থেকে ৪৯ মিলিয়ন পাউন্ডে ম্যানচেস্টার সিটিকে যোগ দেন। গেল মৌসুমে ম্যানসিটির হয়ে তিনি ২৩ গোল করেছেন এবং সিটি গেল মৌসুমে প্রিমিয়ার লিগ ও কারাবাও কাপ জিতেছে। এই মৌসুমে ইতিমধ্যে ৭ গোল করেছেন স্টার্লিং।

ইংল্যান্ডের জার্সি গায়ে স্টার্লিং খেলেছেন ৪৬ ম্যাচ। গেল মাসে স্পেনের বিপক্ষে জোড়া গোল করেছেন তিনি। যা ছিল গেল তিন বছরে তার প্রথম আন্তর্জাতিক গোল।

Tags: