ডোমারে ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত

আলমগীর হোসেন , ডোমার । নীলফামারী
নভেম্বর ১২, ২০১৮ ৯:২৭ অপরাহ্ণ

নীলফামারীর ডোমারে ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে প্রতিপক্ষের লাঠির আঘাতে সুবাস চন্দ্র রায় নিরকু (৪০) নামের একজন নিহত হয়েছে। নিরকু উপজেলার গোমনাতী ইউনিয়নের উত্তর গোমনাতী সরকার পাড়া গ্রামের সুরেন চন্দ্র রায়ের ছেলে।

গ্রামবাসী জানান, শনিবার বিকেলে সুবাস চন্দ্র রায়ের ধান ক্ষেতে প্রতিবেশী মতিলাল রায়ের একটি গরুর বাছুর ক্ষেত নষ্ট করে। সুবাস এ ব্যাপারে গালমন্দ শুরু করলে মতিলাল এবং তার ছেলে প্রশান্ত চন্দ্র রায় ও সুশান্ত চন্দ্র রায়ের সাথে বাক বিতর্কের এক পর্যায়ে লাঠি সোডা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে সুবাস রায়ের মাথায় গুরুতর আঘাত পেলে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে দেয়। অবস্থার অবনতি ঘটলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সন্ধ্যায় সুবাস চন্দ্র রায়ের মৃত্যু হয়। এ ব্যাপারে ডোমার থানায় অফিসার ইনচার্জ(ওসি) মোকছেদ আলী জানান, বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত তারা অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীও ব্যবস্থা নেয়া হবে।

1 Comment
  1. Manuel Schmutzler says

    I like what you guys are up too. Such smart work and reporting! Keep up the superb works guys I have incorporated you guys to my blogroll. I think it will improve the value of my website :).

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া