অষ্টগ্রাম - November 15, 2018

অষ্টগ্রামে বিপুল উৎসাহ উদ্দীপনায় নবান্ন উৎসব পালিত

কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে বিপুল উৎসাহ উদ্দীপনায় নবান্ন উৎসব ১৪২৫ বঙ্গাব্দ পালিত হয়েছে। আজ বৃহঃস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্তরে সারাদিন ব্যাপী উৎসবটি পালনের জন্য ভিবিন্ন কর্মসূচি গ্রহন ও বাস্তবায়ন করেন।

এসব কর্মসূচির মধ্যছিল, শুভাযাত্রা, ঐতিহ্যবাহী গ্রাম বাংলার লাঠি খেলা, আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতি অনুষ্ঠান ধান কাটা,মোরগের লড়াই, কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরন সহ ভিবিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেন। এসময় নবান্ন উৎসব উপলক্ষে নির্বাহী কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিন নিজেই একটি চমকপ্রদ কবিতা আবৃত্তি করেন।

এ উৎসব অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, রোটারি সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা প্রাণিজ সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ উসমান গণি, উপজেলা প্রকোশলী মাহাবুব মোর্শেদ, সদর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ ফারুখ আহামেদ, দেওঘর ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহীম মিয়া, একাডেমিক সুপার ভাইজার ফয়জুননার লিজা ভিবিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীরা ও সরকারি বেসরকারিসহ বিভিন্ন শ্রেনির-পেশার লোকজন ।

 


আরও পড়ুন