দেশের খবর - November 15, 2018

ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ২

ময়মনসিংহের ভালুকায় বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার খীরু ব্রীজের ওপর উল্টো দিক থেকে আসা অটো রিক্সার সাথে ত্রিমুখী সংর্ঘষে শিশুসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো রিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রীজের ওপর
ভালুকাগামী একটি পিক-আপ পেছন থেকে অটো রিক্সাকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে সেই অটো রিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭জন আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটো রিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০) মারা যান।

এ ঘটনায় আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল (৩০) তার মা দোলেনা আক্তার (২৫), দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার (৩২), গফরগাঁও উপজেলার আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ী গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার (১২)।

ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই আব্দুস ছালাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ/এন

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am just all new to blogging and site-building and truly loved your website. Almost certainly I’m want to bookmark your website . You surely come with beneficial article content. Appreciate it for sharing your blog.

Comments are closed.