muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডিমলায় তিন ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিতদের শপথ গ্রহণ

নীলফামারীর ডিমলা উপজেলার বিলুপ্ত ছিটমহলের তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতিক ১টি ও স্বতন্ত্র প্রার্থী দুইটিতে বিজয়ী হয়েছে। সোমবার (১৯ নভেম্বর) অনুষ্ঠিত শপথ গ্রহণ সকাল ১১টায় ডিমলা উপজেলা পরিষদের হল রুমে আনুষ্ঠানিকভাবে সম্পূর্ণ করা হয়।

এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহার এর সভাপতিত্বে নব নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার- মোঃ আব্দুল হালিম সহ অন্যান্য ৩টি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ আলোচনা সভায় বিভিন্ন স্তরের সুধীজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেপাখাড়িবাড়ির নব নির্বাচিত চেয়ারম্যান জনাব ময়নুল ইসলাম সহ ৯ জন্য ইউপি সদস্য ও ৩ জন মহিলা সংরক্ষিত সদস্য, গয়াবাড়ির নব নির্বাচিত চেয়ারম্যান জনাব সামছুল ইসলাম সহ ৯ জন্য ইউপি সদস্য ও ৩ জন মহিলা সংরক্ষিত সদস্য, খগাখড়িবাড়ির জনাব রবিউল ইসলাম লিথন সহ ৯ জন্য ইউপি সদস্য ও ৩ জন মহিলা সংরক্ষিত সদস্য। এই তিন ইউনিয়নের মধ্যে বেশি ভাগেই নতুন ইউপি সদস্য।

এ সময় উপস্থিত বক্তব্যে বক্তারা বলেন আমরা বিলুপ্ত ছিটমহলে দীর্ঘ ৩ বছর লড়াই করে নির্বাচান পেয়েছি। জনগন আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমরা যেন ভীতি বা অনুগ্রহ,অনুরাগের বসবতী না হই। সকলের প্রতি আইন অনুযায়ী সতত্য, নিষ্ঠা ও বিশ্বস্ততার সহিত দায়িত্ব পালন করিতে পারি এবং নির্বাচনী এলাকায় সরকারে যে সমস্ত কর্মকান্ড থাকবে তা যেন সঠিক ভাবে পালন করিতে পারি।

Tags: