কারিগরি ত্রুটি ফেসবুক ও ইনস্টাগ্রামে

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
নভেম্বর ২০, ২০১৮ ৯:৪৪ অপরাহ্ণ

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে কারিগরি ত্রুটি দেখা দিয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে বাংলাদেশসহ এশিয়ার দেশগুলোতে ব্যবহারকারিরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

ওয়েবসাইট ডাউন ডিটেক্টরে ফেসবুক ও ইনস্টাগ্রামের করিগরি ত্রুটি ধরা পড়েছে। তবে সমস্যার কথা এখনো স্বীকার করেনি ফেসবুক।

ব্যবহারকারিরা বলছেন, সন্ধ্যা ৭টার পর থেকে ফেসবুকে নিউজফিড পুরোপুরি ভাবে দেখা যাচ্ছে না। মেসেঞ্জার কাজ করলেও বার্তা আদান-প্রদানে সমস্যা হচ্ছে। কোনো কিছু শেয়ার করার ক্ষেত্রেও সমস্যা হচ্ছে।

অনেক ব্যবহারকারি সঠিক ইউজার ও পাসওয়ার্ড দিয়েও ফেসবুকে প্রবেশ করতে পারছেন না বলে জানিয়েছেন। তারা বলছেন, ফেসবুকে প্রবেশ করার সময় সঠিক ইউজার ও পাসওয়ার্ড দিলেও ‘ফেসবুক এখন প্রয়োজনীয় রক্ষণাবেক্ষণের জন্য ডাউন রয়েছে, তবে আপনি কয়েক মিনিটের মধ্যে ফিরে যেতে সক্ষম হবেন’ এই বার্তা দেখানো হচ্ছে।

1 Comment
  1. Alberto Negrisor says

    I appreciate, cause I discovered exactly what I was having a look for. You have ended my 4 day lengthy hunt! God Bless you man. Have a nice day. Bye

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কবি আবদুল হাই মাশরেকীর জন্মশতবর্ষ উৎসবে ময়মনসিংহে দুই বাংলার কবি-সাহিত্যিকের মিলন মেলা কুলিয়ারচরে এসএসসির ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ ও অর্থ সংগ্রকারী প্রতারক চক্রের ১ সদস্য আটক আফগানিস্তানের ২০ ওভারে ২৭৮ রানের বিশ্বরেকর্ড! 'মার্কিন নিয়ন্ত্রণ কেন্দ্রে ঢুকেছে ইরান' ডাকসু নির্বাচনে ছাত্রলীগের প্যানেল চূড়ান্ত ভারতের বেঙ্গালুরুতে বিমান ঘাঁটিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৩০০ গাড়ি পুড়ে ছাই ছাত্রী উত্ত্যক্ত করার দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড পুরান ঢাকায় আর রাসায়নিকের ব্যবসা করতে দেয়া যাবে না : প্রধানমন্ত্রী সাবেক মন্ত্রীকে বিয়ে করছেন সানাই আসামে বিষাক্ত মদপানে নিহতের সংখ্যা বেড়ে ৮৪