muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে ইয়াবাসহ ৫ ও ডাকাত সন্দেহে ২ আটক

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন ও ডাকাত সন্দেহে ২ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ নভেম্বর) রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাজরা তারাকান্দি বাসস্ট্যান্ড এলাকা থেকে কুলিয়ারচর থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ আজাহারুল হকের নেতৃত্বে এক দল পুলিশ ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আলমগীর (৩৫), মাসুম মিয়া (৩৫), মোঃ হারুন মিয়া (২২) ও মোঃ আব্দুর রহিম (২৮) নামে ৪ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে।

ওই দিন বিকাল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই (উপ-পরিদর্শক) মোহাম্মদ আজিজুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার একরামপুর এলাকা থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আল-আমিন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আলমগীর উপজেলার খড়কমারা গ্রামে মৃত-ঝাড়– মিয়ার ছেলে, মাসুম একই গ্রামের নূরচাঁনের ছেলে ও হারুন মিয়া একই গ্রামের আব্দুর রশিদের ছেলে, আব্দুর রহিম তারাকান্দি গ্রামের মৃত-ফালু মিয়ার ছেলে এবং আল-আমিন একরামপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় পৃথক পৃথক মামলা রুজু হয়েছে।

অপর দিকে, ওই দিন দিবাগত রাত ভোর সাড়ে ৪ দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ নূর কাশেমের নেতৃত্বে একদল পুলিশ পৌর শহরের তৃষা বাসস্ট্যান্ড এলাকা থেকে ডাকাতি প্রস্তুতিকালে রাব্বি (২৫) ও আমজাদ (২২) নামে দুই যুবককে আটক করে । আমজাদ পৌর শহরের পূর্ব গাইলকাটা গ্রামের আবুল কাশেমের ছেলে ও রাব্বি একই গ্রামের কুদ্দুস সরকারের ছেলে বলে জানা যায়।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ/এন

Tags: