কুবিতে বিজউইজ শীর্ষক ক্যারিয়ার কর্মশালা

সজীব বণিক , কুবি প্রতিনিধি
নভেম্বর ২৭, ২০১৮ ৮:৫৪ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি) ব্যবসায় অনুষদের ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ইনসাইট কর্তৃক আয়োজিত ইন্ট্রা ইউনিভার্সিটি বিজনেস কেইস কম্পিটিশন বিজউইজ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৭ নভেম্বর) বেলা সাড়ে এগারোটায় বিজনেস অনুষদের পঞ্চম তলায় এ কর্মশালার আয়োজন করা হয়।

উক্ত কর্মশালায় একাউন্টিং ইনফরমেশন বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী আরব আহমেদ সোহান ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী আফসানা হোসাইন নীলাশার উপস্হাপনায় এবং ইনসাইটের সিইও জয়শ্রী সাহার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। এছাড়া অারও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রধান ড.শেখ মকছেদুর রহমান,ফিন্যান্স এন্ড ব্যাকিং বিভাগের বিভাগীয় প্রধান মো.এমদাদুল হক, সহকারী অধ্যাপক মোহাম্মদ জসিম উদ্দিন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক শুভব্রত সাহা, মার্কেটিং বিভাগের প্রভাষক মো.অাওলাদ হোসেন সহ ব্যবসায় অনুষদের শিক্ষার্থীবৃন্দ।

এসময় শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক নানা দিক নির্দেশনা ও কিভাবে কেইস সমাধান করতে হয় এ বিষয়ে কথা বলেন চ্যাম্পিয়ন অব ক্রিয়েটিভ কার্নিভাল২০১৮ জয়ী মো. ওমর ফারুক রুবেল , ফিনালিস্ট বিজএসেস নাজমুল হক ও রানার অাপ অব বাংলাদেশ ইউথফেস্ট ২০১৮ এর স্বরুপ দেব অনিন্দ্য ও ইয়াদুল ইসলাম অনিক।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া