অপরাধ - November 28, 2018

রাজধানীতে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

রাজধানীর সায়েদাবাদ সুপার মার্কেটের পাশে রেললাইনের কাছে শারমীন (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। এ ঘটনায় সোহেল (২৫) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করা হয়েছে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ হারুন অর রশিদ জানান, কে.এম. দাস লেনের বাসা থেকে বের হয়ে গোপিবাগ রেল লাইনের কাছ দিয়ে যাচ্ছিল শারমীন। পথে সোহেল (২৫) নামে এক যুবক পেছন দিক থেকে ধারালো বটি দিয়ে মেয়েটির ঘাড়ে একটি কোপ দেয়। এতে ঘটনাস্থলেই শারমীনের মৃত্যু হয়।

এ দৃশ্য দেখে আশপাশের লোকজন ধাওয়া করে ঐ যুবককে আটক করে গণধোলাই দেয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শারমীনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোড কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, চিকিৎসাধীন আটক সোহেল উত্যক্তকারী ছিল বলে জানা গেছে। আমরা পুরো বিষয়টি তদন্ত করে দেখছি। শারমীনের বাবা মৃত আব্দুস ছাত্তার, মা ছালমা বেগম।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ/এন

 


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am just very new to blogging and honestly enjoyed this blog site. More than likely I’m planning to bookmark your blog post . You surely come with excellent articles and reviews. Thank you for sharing your website.

Comments are closed.