রকমারি - নভেম্বর ২৮, ২০১৮ ১০:৪৫ পূর্বাহ্ণ

সাপের ভয় দেখিয়ে যুবতীকে ধর্ষণ, ওই সাপের কামড়েই ধর্ষকের মৃত্যু

বিষাক্ত সাপের ভয় দেখিয়ে হোটেলে নিয়ে যুবতীকে ধর্ষণ করে এক ব্যক্তি। পরবর্তীতে ওই বিষাক্ত সাপের কামড়েই মৃত্যু হয় ধর্ষকের। এমন ঘটনা ঘটেছে চীনের জিয়াংজি প্রদেশের ফুজহোউয়েতে।

ঘটনার বিস্তারিত সম্পর্ক দেশটির স্থানীয় সংবাদমাধ্যম জানায়, গত বৃহস্পতিবার হোটেলে তিনটি সাপ এনেছিল ওই ব্যক্তি। এর মধ্যে একটি বিষাক্ত সাপের ভয় দেখিয়ে ধর্ষণ করে যুবতীকে। শেষে হোটেলের বাথটাবে সাপ নিয়ে খেলতে গেলে সাপের কামড়ে মৃত্যু হয় ওই ধর্ষকের।

ওই হোটেলের এক কর্মী দ্বিতীয় তলায় একটি সাপ দেখতে পেয়ে দমকলকর্মীকে খবর দেন। ঘটনাস্থলে এসে উদ্ধার দুইটি সাপ উদ্ধার করে উদ্ধারকর্মীরা। অন্য একটি সাপকে খুঁজে পাওয়া যায়নি। বাথটাবের পাশের ধর্ষকের মৃতদেহ পড়ে ছিল বলে জানানো হয়।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ/এন

 

1 Comment

  1. Hi would you mind stating which blog platform you’re using? I’m going to start my own blog in the near future but I’m having a difficult time making a decision between BlogEngine/Wordpress/B2evolution and Drupal. The reason I ask is because your design and style seems different then most blogs and I’m looking for something unique. P.S Apologies for getting off-topic but I had to ask!

Comments are closed.