নিকলী - November 29, 2018

নিকলীতে বন্যপ্রাণী ও পাখি সংরক্ষণ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

“আমরাই পারি বন্যপ্রাণী বাঁচাতে” এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের নিকলীতে বন্যপ্রানী ও পরিযায়ী পাখি সংরক্ষণ সম্পর্কিত সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা হল রুমে বন্যপ্রাণী ব্যবস্থাপনা প্রকৃতি সংরক্ষণ বিভাগের আয়োজনে এই সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাহিনা আক্তারের সভাপতিত্বে ও ঢাকা বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগীয় পরিদর্শক নিগার সুলতানার সালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগীয় বন কর্মকর্তা এ.এস.এম জহির উদ্দিন আকন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইশহাক ভূইয়া,প্রাক্তন প্রধান শিক্ষক ও সমাজসেবী মো.নূরুজ্জামান মাস্টার,নিকলী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার,হারুন অর-রশিদ,কটিয়াদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তারেকুর রহমান তারেকসহ স্থানীয় স্কুল-কলেজের শিক্ষার্থীরা সভায় উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to tell you that I am all new to weblog and certainly savored your blog site. Almost certainly I’m want to bookmark your website . You surely have perfect articles and reviews. Many thanks for sharing your web page.

Comments are closed.