ভৈরব - December 1, 2018

ভৈরবে নানা আয়োজনের মধ্যদিয়ে নিসচা (২৫তম) প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়, এই প্রতিপাদ্যাকে সামনে কিশোরগঞ্জের ভৈরবে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আজ (১লা শনিবার) সকালে এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়। প্রথমে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর সূচনা করা হয়।
পরে একটি বনার্ঢ্য র‌্যালী উপজেলা পরিষদের শাপলা চত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে ফিরে আসে। পরে উপজেলা মিলানায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই সারাদেশে সড়ক দুর্ঘনায় নিহতদের স্মরণে দাড়িঁয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন। এসময় আরও বক্তব্য দেন, এএসপি সার্কেল ধীরেন মহাপাত্র, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুজ্জামান, হাইওয়ে থানার ওসি মো. তরিকুল ইসলাম ও ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার। এছাড়াও সংগঠনের সহ-সভাপতি ড. মো: শহীদুল্লাহ সভাপতিত্বে আলোচন সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, রফিকুল ইসলাম মহিলা কলেজ প্রতিষ্ঠাতা হাজী মো. রফিকুল ইসলাম, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী ও প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা সহ অনেকে। এতে স্বাগত বক্তব্য দেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন।এসময় সংগঠনের পক্ষ থেকে নবযোগদান কৃত উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুজ্জামান ও সংগঠনের সদস্য রাকিব রায়হান কে ভৈরব পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও আল আমিন সৈকত ভৈরব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও সংগঠনের সহ-সভাপতি ড. মুহাম্মদ শহিদুল্লাহ তার নিজের রচিত বই প্রধান অতিথি কে উপহার দেন।

আরও পড়ুন