নিক-প্রিয়ঙ্কার মোট সম্পত্তির পরিমাণ কত?

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ২, ২০১৮ ১২:৪৭ অপরাহ্ণ

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন তারকা নিক জোনাসের মধ্যে প্রথমে খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে। আজ রোববার হিন্দু রীতিতে দ্বিতীয়বারের মতো বিয়ে করবেন এই নবদম্পতি।

এই নব দম্পত্তিদের নিয়ে বিনোদন প্রেমিদের মধ্যে আগ্রহের কমতি নেই। অনেকেই ভাবছেন বিয়ের পর তাদের মোট সম্পদের পরিমাণ কত হবে, সে বিষয় নিয়ে।

প্রিয়ঙ্কা চোপড়ার বেশির ভাগ ছবিই প্রায় বক্স অফিসে বাজিমাত করে। শুধু বলিউডই নয়, হলিউডেও পা রেখেছেন প্রিয়ঙ্কা। আর সেখানেও তিনি হিট।

২০১৫ সালেই আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ানটিকো’-তে এক এফবিআই এজেন্টের ভূমিকায় দেখা গিয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। আর এই ‘কোয়ানটিকো’-র পরই বিদেশেও সমান জনপ্রিয় প্রিয়ঙ্কা চোপড়া।

২০১৭ সালে ফোর্বসের প্রকাশিত তালিকা অনুযায়ী, বলিউডে পারিশ্রমিকের তালিকায় প্রিয়ঙ্কা চোপড়া রয়েছেন সাত নম্বরে। আর ‘কোয়ান্টিকো’-র এক-একটি পর্বের জন্য প্রায় ২০ কোটি টাকা পারিশ্রমিক নিতেন পিগি চপস।

নিজের প্রযোজনাও জোরকদমে চালিয়ে যাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং তার মা মধু চোপড়া। সামনে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে প্রিয়ঙ্কার হাতে। রয়েছে সোনালি বসু পরিচালিত ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। তবে সলমন খানের ‘ভারত’ ছবিটির কাজ ছেড়ে দিয়েছেন প্রিয়ঙ্কা।

ফোর্বস-এ প্রকাশিত তথ্য অনুযায়ী, ২০১৭ সালেই প্রিয়ঙ্কা চোপড়ার রোজগার ৭৭ কোটি টাকা। আয়কর জমা করার পর গত বছর তার আয় এসে দাঁড়ায় ৫৬ কোটিতে। ফোর্বস-এ প্রকাশিত হিসেব বলছে, প্রিয়ঙ্কা চোপড়া মোট ২৮ মিলিয়ন ডলারের মালিক। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২০০ কোটির সমান।

অন্যদিকে ছোট থেকেই স্টার নিক জোনাস। নিকের যখন ১২ বছর বয়স, সে সময়ে নিক এবং তার দুই ভাই কেভিন এবং জো-কে দিয়ে চুক্তি সই করায় কলাম্বিয়া রেকর্ডস। ডিজনি চ্যানেলের সাউন্ডট্র্যাক গেয়ে তিন ভাইয়ের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ও বেশ জনপ্রিয় হয়।

ডেমি লোভাটোর সঙ্গে ক্যাম্প রকে মুখ দেখানোর পর টিনেজারদের প্রিয় ব্যান্ড হয়ে ওঠে ‘জোনাস ব্রাদার্স’। যদিও কিছু দিনের মধ্যেই ভেঙে যায় তিন ভাইয়ের এই ব্যান্ড।

লিব্রিটি নেট ওয়ার্থ ডট কমের তথ্য অনুযায়ী, নিক জোনাসের সম্পত্তির পরিমাণ প্রায় ২৫ মিলিয়ন ডলার। যদিও কিছু দিন আগেই নিক জোনাসের বাবা পল জোনাসের বিরুদ্ধে বিপুল পরিমাণ ঋণ করার অভিযোগ ওঠে। তবে বিয়ের পর নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়ার মোট সম্পত্তির পরিমাণ দাঁড়াচ্ছে মোট ৫৩ মিলিয়ন ডলার। যা প্রায় ৩৭০ কোটির সমান। সূত্র: আনন্দবাজার।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া