অষ্টগ্রাম - ডিসেম্বর ৪, ২০১৮

অষ্টগ্রামে যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জের অষ্টগ্রামে ইউনিয়ন আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলা কলমা ইউনিয়ন যুবলীগের আয়োজনে কলমা ইউনিয়ন যুবলীগের সভাপতি রামচরণ দাসের সভাপতিত্বে সাপান্ত বাজারে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রচন্ড কুয়াশা ও ঠান্ডাকে উপেক্ষা করে চলে বিকেল থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত, কর্মী সভা রূপ নেয় সমাবেশে, জোড় হয় শতশত লোকজন। এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও তুখুর বক্তা রফিকুল ইসলাম ফারুক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, কলমা ইউনিয়নের চেয়ারম্যান রাধাকৃষ্ণ দাস, উপজেলা আওয়ামী লীগেরসহ প্রচার সম্পাদক আব্দুল ওহায়েদ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসিফুর হক হায়দরী (পল্লব), কলমা আওয়ামী লীগের সভাপতি রবীন্দ্র চন্দ্র দাস, কলমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাধন চন্দ্র দাস, কলমা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ।

এই সময় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন এবং দেশ ও হাওরের উন্নয়নের জন্য আগামী একাদশ জাতীয় নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক লিটল শুক্ল দাস। উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক জানান, ইতিমধ্যে উপজেলা আটটি ইউনিয়নের কর্মী সভা শেষ করা হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন ভিবিন্ন শ্রেণী-পেশার লোকজন।


আরও পড়ুন