ব্যালন ডি’অর অনুষ্ঠানে যাননি মেসি-নেইমার-রোনালদো

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ৪, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ

মেসি-রোনালদোর দশ বছরের আধিপত্য শেষ করে ফিফা বর্ষসেরার পর ব্যালন ডি’অর জিতেছেন লুকা মডরিচ। কাল প্যারিসে এই অনুষ্ঠানে দেখা যায়নি মেসি-রোনালদোর কিংবা প্যারিস সেইন্ট জার্মেই সুপারস্টার নেইমারকে।

গতকাল রাতে ব্যালন ডি’অর অনুষ্ঠানে এমবাপ্পে, গ্রিজমান, ভারানে, বুফন, হ্যাজার্ডদের মত তারকারা উপস্থিত ছিলেন। কিন্তু মর্যাদার এ অনুষ্ঠানে না গিয়ে সময়ের সেরা তিন তারকারা ব্যস্ত ছিলেন নিজেদের কাজ ও পরিবাবার নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করার এক ছবিতে দেখা গেছে লিওনেল মেসি নিজের দুই সন্তানের সঙ্গে আনন্দ করে কাটিয়েছেন। ছবিতে দেখা যায় হাস্যোজ্জ্বল দুই শিশুসন্তান থিয়াগো ও মাতেও-র সঙ্গে সময় কাটাচ্ছেন মেসি। তবে অনুষ্ঠানটির সময়ে রোনালদো কি করছিলেন, সে সম্পর্কে এখনো জানা যায়নি। যদিও রোনালদোর বোন তার ভাই ব্যালন ডি’অর না পাওয়ায় ইনস্টাগ্রামে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন।

তবে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে দেখা গেছে ‘কল অফ ডিউটি’খেলাকে বেশি গুরুত্ব দিতে।  ব্যালন ডি’অরের অনুষ্ঠানে না গিয়ে এই গেম নিয়ে মেতে ছিলেন তিনি। টুইটারে দেখা গেছে, খুব মনোযোগের সঙ্গে এই কম্পিউটার গেম খেলছেন তিনি। ব্যালন ডি’অরের অনুষ্ঠানস্থল ফ্রান্সে থাকলেও যাওয়ার প্রয়োজনীয়তা অনুভব করেননি নেইমার।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া