লিভারপুলের জয়, হেরেছে চেলসি

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ৬, ২০১৮ ১১:৪৭ পূর্বাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপার দৌড়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে সমান তালে প্রতিদ্বন্দ্বিতা করছে লিভারপুল। বুধবার টার্ফ মুরে পিছিয়ে পড়েও বার্নলিকে ৩-১ গোলে হারিয়েছে তারা। এদিকে উলভারহ্যাম্পটন এগিয়ে থাকা চেলসির বিপক্ষে ২-১ জিতেছে। আর্সেনালের সঙ্গে ঘরের মাঠে ২-২ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

বিরতির পর জ্যাক কর্কের ৫৪ মিনিটের গোলে পিছিয়ে পড়ে লিভারপুল। ৮ মিনিট পর জেমস মিলনারের গোল সমতায় ফেরায় তাদের। রবের্তো ফিরমিনো ৬৯ মিনিটে গোল করে এগিয়ে দেন অল রেডদের। ইনজুরি সময়ের প্রথম মিনিটে জারদান শাকিরির গোলে স্বস্তির জয় পায় লিভারপুল।

এই জয়ে ১৫ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। তাদের চেয়ে দুই পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে ম্যানসিটি (৪১)। ১২৬ বছরের ক্লাব ইতিহাসে এটাই মৌসুমের সেরা শুরু লিভারপুলের।

মোলিনক্সে উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১৮ মিনিটে এগিয়ে যায় চেলসি। রুবেন লোফটাস-চিকের ওই গোলে প্রথমার্ধে এগিয়ে থেকে শেষ করে ব্লুরা। কিন্তু বিরতির পর চার মিনিটের ব্যবধানে দুই গোলে বড় ধাক্কা খায় মাউরিসিও সারির দল। ৫৯ মিনিটে রাউল হিমেনেসের সমতাসূচক গোলের পর ৬৩ মিনিটে প্রিমিয়ার লিগ ক্যারিয়ারের প্রথম গোল করেন ডিওগো জোতা।

লিগে এবার দ্বিতীয় হারের তেতো স্বাদ পেল চেলসি

এই হারে ৩১ পয়েন্ট নিয়ে চারে নেমে গেছে চেলসি। তাদের এই হোঁচটে সাউদাম্পটনকে ৩-১ গোলে হারিয়ে তিন নম্বরে উঠে গেছে টটেনহ্যাম হটস্পার। ৩৩ পয়েন্ট তাদের।

টানা চতুর্থ ম্যাচ জয়হীন থেকে শিরোপার দৌড় থেকে অনেক দূরে ছিটকে গেছে ম্যানইউ। ওল্ড ট্র্যাফোর্ডে নাটকীয় ড্র করেছে তারা গানারদের বিপক্ষে। ২৬ মিনিটে শাখদোরান মুস্তাফির গোলে এগিয়ে যায় আর্সেনাল। অ্যান্থনি মার্শাল ৪ মিনিট পর ফেরান সমতা।

৬৮ মিনিটে মার্কোস রোহের আত্মঘাতী গোল আবার এগিয়ে দেয় গানারদের। কিন্তু পরের মিনিটেই জেসি লিনগার্ডের গোলে এক পয়েন্ট উদ্ধার করে ইউনাইটেড।

১৫ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে ম্যানইউ। আর চেলসির সমান ৩১ পয়েন্ট নিয়ে গোলব্যবধানে পিছিয়ে থেকে পঞ্চম আর্সেনাল। সূত্র- গোল ডটকম।

 

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া