দেশের খবর - December 7, 2018

ময়মনসিংহে শীতার্তদের মাঝে মধ্য রাতে কম্বল বিতরণ করলো ময়মনসিংহ মাদক বিরোধী ফোরাম

ময়মনসিংহে শীতার্তদের মাঝে শতাধিক কম্বল  বিতরণ করা হয়েছে। গতকাল রাত ১১ টা থেকে শুরু করে রাত ২ টা পর্যন্ত শহরে বিভিন্ন স্থানে সদস্যরা পায়ে হেটেঁ  শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ময়মনসিংহ  মাদক বিরোধী ফোরাম। এসময় উপস্থিত ছিল- ময়মনসিংহ  মাদক বিরোধী স্বেচ্ছাসেবী সংগঠন এর  বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ এর সদস্যবৃন্দ, সাংবাদিক, ব্যবসাহীক,   উপস্থিত ছিলেন।

সংগঠনে এক সদস্য জানায়, শীতের তীব্রতা থেকে শহরের ভাসমান এবং ছিন্নমূল শিশু, নারী ও পুরুষদের রক্ষা করতে আজ ব্যক্তিগত পক্ষ থেকে এমানুষের মাঝে কম্বল বিতরণ করছেন তারা এবং সমাজে সকলে প্রতি আহবান জানায় এ শীর্তাত মানুষের পাশে নিজে স্থান থেকে পাশে থাকার জন্য।

পর্যায়ক্রমে  এ সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজ করে আসছে ও তারা চাই সমাজটা পরির্তন হোক ও সুন্দর একটা বাংলাদেশ গড়তে চাই এ নতুন প্রজন্মকে নিয়া।

শীর্তাত মাঝে কম্বল পাওয়া এক ব্যাক্তি জানায়, এ একটা কম্বল পেয়ে আমি খুব ওই খুশি কারন আমরা ছিন্নমূল  আমাদের কেউ সাহায্য সহযোগিতা করে না। এ ভাইরা অনেক কষ্ট করে রাতে এসে কম্বল নিয়া আসছে তারা আমাদের দুঃখ বুঝতে পারছে। আমরা খোলা আকাশে থাকি এখানে খুব শীর্ত ও রাতে ঘুমাতে পারি না।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to say I am just all new to weblog and seriously liked your web blog. Almost certainly I’m want to bookmark your website . You certainly have incredible writings. Many thanks for sharing your blog.

Comments are closed.