অষ্টগ্রাম - ডিসেম্বর ১১, ২০১৮ ১১:১৮ অপরাহ্ণ

কাস্তুল থেকে রেজওয়ান আহম্মেদ তৌফিকের যাত্রা শুরু

অষ্টগ্রামের কাস্তুল ইউনিয়নের জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের প্রচারণা শুরু করেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিটামইন ও অষ্টগ্রাম) আসনে আওয়ামীলীগ প্রার্থী রেজওয়ান আহম্মেদ তৌফিক।

আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর সকাল থেকে বিকাল পর্যন্ত অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের তিনটি স্থানে নির্বাচনী প্রচারণা চালান তিনি।

বেলা ১২ টায় কাস্তুল ইউনিয়নের ভাতশালা গ্রামে প্রথম নির্বাচনী প্রচারণাসভাটি অনুষ্ঠিত হয়। নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে রেজওয়ান আহম্মেদ তৌফিক বলেন, আমরা হাওড়বাসি, প্রতিবছর বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের মোকাবেলা করতে হয়। আপনারা বলেন বিগত দিনে বিএনপির নেতাকর্মীসহ অন্য কোন দলের নেতাকর্মী আপনাদের কোনো খোঁজ খবর নিয়েছে, নেয়নি। আমি তৌফিক আপনাদের যেকোনো বিপদ-আপদে সবসময় আপনাদের পাশে থেকেছি আর যতদিন বেঁচে আছি ততদিন আপনাদের পাশে থাকবো। আমি যদি বিপদ আপদে আপনাদের পাশে থেকে থাকি, যদি আপনাদের উন্নয়ন করে থাকি তাহলে আগামী সংসদ নির্বাচনে আমার নৌকা মার্কায়, শেখ হাসিনার নৌকা মার্কায় আপনাদের প্রত্যেকের একটি করে ভোট চাই। তিনি আরও বলেন, অনেকে এসে আপনাদের ভূলবাল বোঝাবেন এগুলোতে কান দিবেন না। এই হাওড় অঞ্চলে যতটুকু উন্নয়ন হয়েছে সবি আপনাদের সামনে দৃশ্যমান। মনে রাখবেন অন্যকোনো সরকার আসলে এই ভাটি অঞ্চলে চেয়েও দেখবেনা। একমাত্র শেখ হাসিনা সরকার ভাটি অঞ্চলের উন্নয়ন করেছে। আগামীতে শুধুমাত্র আওয়ামীলীগ সরকার আসলে হাওড়বাসির উন্নয়ন হবে। তাই আগামী ৩০ ডিসেম্বর জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় আপনাদের ভোট চাই।

এসময় আরও বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আজিজুল হক প্রমূখ।

উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম হুমায়ূন, কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বাচ্চু, কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, অষ্টগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, করিমগঞ্জ উপজেলা যুবলীগ নেতা আরিফুর রহমান শাহনূরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পরে বেলা ৩ টায় কাস্তুল ইউনিয়নের বাহাদুরপুরে দ্বিতীয় সভা ও বেলা ৪ টায় কাস্তুল বাজারে তৃতীয় নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

1 Comment

Comments are closed.