খালেদা জিয়ার রিটে হাইকোর্টের বিভক্ত আদেশ

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ১১, ২০১৮ ১২:১১ অপরাহ্ণ

তিন আসনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে হাইকোর্টে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা পৃথক তিনটি রিট আবেদনের ওপর বিভক্ত আদেশ দিয়েছেন হাইকোর্ট।

আজ মঙ্গলবার খালেদা জিয়ার মনোনয়ন বাতিলে নির্বাচন কমিশনের আদেশ স্থগিত করে রুল জারি করেন হাইকোর্ট বেঞ্চের জ্যেষ্ঠ বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ। এ আদেশের সঙ্গে দ্বিমত পোষণ করেন বেঞ্চের অপর বিচারপতি মো. ইকবাল কবির।

আদেশের পর খালেদা জিয়ার আইনজীবী কায়সার কামাল বলেন, বেঞ্চের প্রিজাইডিং জজ খালেদা জিয়াকে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ দিতে নির্দেশ দিয়েছেন। কিন্তু অপর বিচারপতি দ্বিমত পোষণ করেছেন। এখন নিয়ম অনুসারে আবেদনগুলো প্রধান বিচারপতির কাছে পাঠানো হবে। তিনি বিষয়গুলো নিষ্পত্তির জন্য অন্য বিচারপতির কাছে পাঠাবেন।

এর আগে গতকাল সোমবার সৈয়দ রেফাত আহমেদের নেতৃত্বাধীন বেঞ্চে ফেনী-১, বগুড়া-৬ ও ৭ আসনে মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে খালেদার করা পৃথক রিট আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে এ বিষয়ে আদেশের জন্য মঙ্গলবার দিন ধার্য করা হয়।

 

 

২ Comments
  1. Tractor Workshop Manuals says

    Very informative blog. I especially enjoy content that has to do with beauty and fitness, so it’s refreshing to me to see what you have here. Keep it up! facial exercises

  2. official statement says

    I simply want to mention I am new to weblog and absolutely savored this blog site. Almost certainly I’m want to bookmark your blog . You actually come with good articles and reviews. Regards for revealing your website page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া