muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কাঁদলেন শরীফুল

নির্বাচনী সমাবেশে কাঁদলেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের বিএনপি প্রার্থী মো. শরীফুল আলম। কিশোরগঞ্জের মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়ে এবং ওনার বাবা মরহুম হাজী সিদ্দিক মিয়ার কথা স্মরণ করে সমাবেশে বক্তব্যের শুরুতে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। এসময় হাজার হাজার নেতাকর্মীও তাঁর সঙ্গে কান্নায় ভেঙ্গে পড়েন। তখন পুরো সমাবেশে ছিলো কান্নার শব্দ। মঙ্গলবার (১১ ডিসেম্বর) কুলিয়ারচর বাজারে বিএনপির পার্টি অফিসের সামনে এ আবেগময় পরিবেশের সৃষ্টি হয়।

ক্ষমতাসীনরা আমায় এলাকায় আসতে দেয়নি উল্লেখ করে বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ পাঁচ মাস আমি আমার এলাকায় আসতে পারিনি। আমার নামে একের পর গায়েবী মামলা দেয়। শুধু আমি নয় হাজার হাজার নেতাকর্মী আজ দলের জন্য সংসার ছেড়েছে। বাড়ি ঘর ছাড়া। সন্তানের মুখ দেখছেন না।

আরো পড়ুন- প্রার্থীদের মধ্যে সবচেয়ে ‘গরিব’ সৈয়দ আশরাফ

তিনি তাঁর বাবাকে স্মরণ করে বলেন, আমার বাবা আপনাদের সুখে দুঃখে পাশে ছিলো। আমার বাবা স্বপ্ন দেখেছিলো আমি যেন মানুষের সেবা করি। আমি বাবার স্বপ্ন পূরণ করতে চাই। আজকের এ নমিমেশন আমার না এটি এ আসনের মানুষের। আমি কোনো দলের শরীফুল কথা বলছি না। আমি সবার।

এসময় তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, দীর্ঘ ১০ বছর পর ভোট হচ্ছে। ভোট চুরির চেষ্টা হলে প্রতিরোধ করতে হবে। ভোটের বিজয়ের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে হবে। সব শেষে তিনি সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানকে শ্রদ্ধা জানান।

মুক্তিযোদ্ধার কণ্ঠ/এন

 

Tags: