muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট এর যাত্রা শুরু

কিশোরগঞ্জে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট এর যাত্রা শুরু। জেলা শহরের গৌরাঙ্গ বাজার এলাকায় ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আউটলেটটির উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট মেসার্স তোয়া এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. আজহারুল ইসলাম।

এতে অতিথি হিসেবে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং ময়মনসিংহ রিজিওনাল হেড তানভীর আহমেদ, কিশোরগঞ্জ এরিয়া ম্যানেজার মো. মিজানুর রহমান, ডাচ্-বাংলা ব্যাংক কিশোরগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মনসুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. আব্দুল মান্নান, সাংবাদিক মোস্তফা কামাল প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ তাঁর বক্তব্যে এই আউটলেটটির মাধ্যমে পিছিয়ে থাকা জনগোষ্ঠীর মানুষজনও ব্যাংকিং কার্যক্রমের সাথে সম্পৃক্ত হয়ে স্বাচ্ছন্দ ও নিরাপদে তাঁদের ব্যাংকিং কার্যক্রম সম্পাদন করতে সমর্থ হবেন বলে আশা প্রকাশ করেন।

কিশোরগঞ্জ জেলা শহরে এজেন্ট ব্যাংকিংয়ের প্রথম আউটলেট হিসেবে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটটি উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ডাচ্-বাংলা ব্যাংক এর যেকোন একাউন্টে টাকা জমা ও উত্তোলন করা যাবে। সপ্তাহের ৭দিনই সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এই আউটলেট থেকে ব্যাংকিং লেনদেনের সুযোগ পাওয়া যাবে।

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাও.ওমর ফারুক।

Tags: