কিশোরগঞ্জ- ২ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে আ.লীগ-বিএনপি

মিয়া মোহাম্মদ ছিদ্দিক , কটিয়াদী । কিশোরগঞ্জ
ডিসেম্বর ১২, ২০১৮ ৩:৩১ অপরাহ্ণ

সামনের দরজা কড়া নাড়ছে নির্বাচন। ৩০ ডিসেম্বর ভোট গ্রহণ, ১০ ডিসেম্বর নির্বাচন কমিশন থেকে কিশোরগঞ্জ-২ আসনে প্রতীক বরাদ্দ পেয়েছেন ৪ জন। তারা হলেন মহাজোট তথা আ-লীগ মনোনীত প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদ ( নৌকা) ও বিএনপি মনোনীত প্রার্থী মেজর অবঃ আখতারুজ্জামান (রঞ্জন) ধানের শীষ। ইসলামী আন্দোলন তথা চরমোনাই মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন রুবেল( হাত পাখা), কমিউনিষ্ট পার্টির মনোনীত প্রার্থী মোঃ আব্দুল জব্বার পেয়েছেন (কাচি)।

১১ ডিসেম্বর বুধবার প্রচারণার  ১ম দিনে নির্বাচনী আচরণ বিধি মেনে প্রচারণায় নেমেছেন আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত প্রার্থীরা। সাধারণ ভোটাদের মাঝে বইছে আনন্দ। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক আইজিপি নূর মোহাম্মদ এবং (বিএনপি) মনোনীত প্রার্থী মেজর অবঃ আখতারুজ্জামান (রঞ্জন) দুইজন প্রার্থীই উপজেলার চান্দঁপুর ইউনিয়ন থেকে প্রচারণা ১ম দিনে নিজ ইউনিয়ন চান্দঁপুর থেকে শুরুকরে শুরু করে ২৭ ডিসেম্বর উপজেলার সবকটি ইউনিয়ন প্রচারণা শেষ করার সিডিউল ঘোষনা করেছেন ।

অন্যদিকে অপর বড় দুটি দলের সাথে পাল্লা দিয়ে এই আসনটিতে ভোটের মাঠে আছে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর চরমোনাই পীর মনোনিত আলহাজ্ব সালাহ উদ্দিন রুবেল।

 

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া