অষ্টগ্রাম - নির্বাচন - ডিসেম্বর ১২, ২০১৮ ৭:০৩ অপরাহ্ণ

ভাতশালায় তৌফিকের নৌকায় উঠলেন তিন শতাধীক বিএনপি নেতাকর্মী

কিশোরগঞ্জ ৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি ।

নির্বাচনী প্রচারণার প্রথমদিনেই অষ্টগ্রাম উপজেলার প্রায় তিন শতাধিক বিএনপি নেতা কর্মী রেজওয়ান আহাম্মদ তৌফিক এর হাতে নৌকা মার্কা ও ফুলের তোড়া তুলে দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়ন থেকে এই নির্বাচনী প্রচারণা শুরু করেন কিশোরগঞ্জ ৪ আসনের বর্তমান সাংসদ এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ এর প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

নির্বাচনী প্রচারণায় পিতার পথ ধরেই হাটলেন তৌফিক। তার পিতা এই আসনের বার বার নির্বাচিত সাংসদ ও বর্তমানে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ প্রতিটি নির্বাচনে অষ্টগ্রাম উপজেলার কাস্তুল থেকেই প্রচারণা শুরু করতেন।

গত ১১ ডিসেম্বর অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের ভাতশালা গ্রামে নৌকা মার্কার পক্ষে তৌফিকের প্রথম প্রচারণা সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় তৌফিকের সাথে কিশোরগঞ্জ জেলা ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ ও অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

তৌফিক এর প্রচারণা সঙ্গী হিসেবে কাস্তুল ইউনিয়নের ভাতশালা, কাস্তুল বাজার ও বাহাদুরপুর এলাকায় পরপর তিনটি জনসভায় অংশগ্রহণের পাশাপাশি ও ভোটারদের দুয়ারে দুয়ারে দিন ব্যাপী গণ সংযোগ করেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ এর সভাপতি কামরুল আহসান শাহজাহান, সেক্রেটারী এডভোকেট এম এ আফজাল, যুগ্ম সম্পাদক এডভোকেট শাহ আজীজ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক এডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল,জেলা কৃষক লীগের সেক্রেটারী আনোয়ার হোসেন বাচ্চু , সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এডভোকেট শহীদুল ইসলাম হুমায়ূন প্রমুখ।

প্রচারণা সভায় রেজওয়ান আহাম্মদ তৌফিক তার বক্তব্যে বলেন, আমি কোন প্রতিশ্রুতি দিতে আসিনি। উন্নয়নের প্রশ্নে, বর্তমান সরকার ও আমার কর্মকান্ডের উপর যদি যদি আপনাদের আস্থা ও বিশ্বাস থাকে তবেই নৌকা মার্কায় ভোট দিবেন।  কারণ, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। হাওড়বাসীর জীবনমান উন্নয়নে বর্তমান সরকার মহাপরিকল্পনার মাধ্যমে উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছে ।  বিগত বিভিন্ন সরকারের সময় অবহেলিত এই হাওড় জনপদের বর্তমান উন্নয়ন কর্মকান্ড অব্যহত রাখতে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় ভোটের মাধ্যমে ক্ষমতায় আনতে হবে। এ দায়িত্ব আপনাদের।