muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আরেকটি মুক্তিযুদ্ধ : এইচ টি ইমাম

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আরেকটি মুক্তিযুদ্ধ। যাদের মুক্তিযুদ্ধ করার সুযোগ হয়নি তারা এ নির্বাচনে নৌকা মার্কার পক্ষে ভোট দিয়ে এবং প্রচার প্রচারণা চালিয়ে এ যুদ্ধে অংশ নিতে পারেন।

বুধবার (১২ ডিসেম্বর) আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে আয়োজিত ‘নৌকায় ভোট চাই’ শীর্ষক প্রচার সভায় তিনি এ কথা বলেন।

এর আগে সত্যেন সেন শিল্পগোষ্ঠি অনুষ্ঠানে জাতীয় সংগীত ও দেশাত্ববোধক গান পরিবেশন করে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিভিন্ন মিডিয়ার শিল্পী কলাকুশলী নাট্যকর্মী ছোট ও বড় পর্দার শিল্পীরা উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে আওয়ামী লীগের প্রচার সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কায়েকটি সিডি উদ্বোধন করেন।

এইচ টি ইমাম বলেন, নৌকার পক্ষে ভোট প্রার্থনা ও প্রচার প্রচারণার জন্য নাটক ও সিনেমাসহ সাংস্কৃতিক অঙ্গনে যুক্ত বিভিন্ন শিল্পী ও কলাকুশলীদের বেশ কিছু সিডি প্রকাশ করা হয়েছে। এগুলো গ্রামেগঞ্জে প্রদর্শন ও শোনানো হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য কাজ করে যাচ্ছেন। দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

Tags: