muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় সংগীত প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ

কিশোরগঞ্জ সদর উপজেলায় সৃজনশীল মেধা অন্বেষণ ও শুদ্ধ ভাবে জাতীয় সংগীত গাওয়া প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১২ ডিসেম্বর বুধবার বিকেলে সদর উপজেলা হল রুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এসব পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বজলুল হক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ এমদাদুল হক, পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠানে অনুর্ধ ১৭ বালক-বালিকাদের মধ্যে ৬ষষ্ঠ শ্রেনী থেকে স্নাতকোত্তর পর্যন্ত সর্বমোট ৫৬টি ও স্কুল, কলেজ, মাদরাসা, কারিগরিতে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠানকে ৩১টি সহ সর্বমোট ৮৭টি পুরস্কার ও সনদ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদরের সকল মাধ্যমিক স্কুল, কলেজ,মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও সাংবাদিকবৃন্দ। তাছাড়াও উপজেলা শিক্ষা অফিসের সকল কর্মকর্তা কর্মচারী ও উপজেলা প্রশাসনের কর্তাগন।

 

 

Tags: