কুলিয়ারচরে এক কৃষকের পাকা ধান ক্ষেত কেটে নেওয়ার অভিযোগ

মুহাম্মদ কাইসার হামিদ , ভ্রাম্যমাণ প্রতিনিধি মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ১৩, ২০১৮ ৩:৫১ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক কৃষকের পাকা ধান ক্ষেত কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

উপজেলার ছোট ছয়সূতী গ্রামের মৃত কেনু মিয়ার পুত্র মোঃ তৌফিক মিয়া (৫০) অভিযোগ করে বলেন, গত ৮ ডিসেম্বর রাত ১২টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের ইদ্রিছ মিয়ার পুত্র সবুজ মিয়া (৪২), এসাদ মিয়া (৩৮), ইলিয়াছ মিয়ার পুত্র ফারুক মিয়া (৪৫) ও রফিক মিয়া (৪২) সহ প্রায় বিশ জন মিলে দেশীয় অস্ত্রাদী নিয়ে তাদের দ্বাড়িয়াকান্দি মৌজার ১৮২৬ দাগের সাড়ে ২৩ শতাংশ আবাদী জমি থেকে পাকা ধান কেটে নিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদী হয়ে সবুজ মিয়াকে প্রধান আসামী করে ১৯ জনের নাম উল্লেখ করে বৃহস্পতিবার কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

২ Comments
  1. Tillie Sagrera says

    Very interesting details you have remarked, thankyou for putting up. “The unspoken word never does harm.” by Kossuth.

  2. folorentorium says

    I found your weblog web site on google and verify a few of your early posts. Proceed to keep up the superb operate. I simply additional up your RSS feed to my MSN Information Reader. Seeking forward to reading extra from you in a while!…

Comments are closed.

সর্বশেষ পাওয়া