muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে উঠান বৈঠক 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার প্রচার প্রচারণার অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।
গত ১০ নভেম্বর সোমবার দুপুরে উপজেলার সালুয়া ইউনিয়নের চরকামালপুর গ্রামে প্রবীণ আওয়ামী লীগ নেতা অধিন মিয়ার বাড়িতে উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত উঠান বৈঠকে কিশোরগঞ্জ -৬ ( ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের পুত্র আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষে নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধান অতিথি পাপনের সহধর্মিনী রোকসানা হাসান। তিনি উঠান বৈঠকে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের জোয়ার বইছে এতে নৌকার কোনো বিকল্প নেই। বর্তমান সরকার নারীদের যে উন্নয়ন করছে তা সকলের কাছেই দৃশ্যমান। গর্ভবতী ভাতা থেকে শুরু করে বিধবা ভাতা ও বয়স্কভাতা সহ বিভিন্ন দিকে উন্নয়নের ব্যাপক ভূমিকা রেখেছে। এ সরকারের উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকা মার্কায় ভোট দিয়ে পাপনকে সহযোগিতা করার আহবান জানান তিনি।
এ সময় উপজেলা আওয়ামী লীগ নারী নেত্রী সৈয়দা নাছিমা আক্তার চায়নার সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সহধর্মিনী মোছাঃ লিপি আক্তার, সালুয়া ইউপি সংরক্ষিত মহিলা সদস্য বিলকিছ আক্তার, সাবেক ইউপি সদস্য সুফিয়া খাতুন, রামদী ইউপি মহিলা সদস্য মোছাঃ কুমকুম আক্তার, সখিনা আক্তার, রোকসানা আক্তার ও সখিনা খাতুন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন আবুল কালাম আজাদ, সালুয়া ইউপি সদস্য মোঃ হুমায়ুন কবির, সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া, ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগ সদস্য মোঃ আলম মিয়া ও মোঃ তাজুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন তাহমিদা আজাদ নিতু।

Tags: