দেশের খবর - December 15, 2018

ময়মনসিংহে প্রথম হোমিওপ্যাথি শিক্ষা সেমিনার অনুষ্ঠিত

ময়মনসিংহ  হোমিওপ্যাথি চর্চা, গবেষনা সেবা কেন্দ্র উদ্যোগে হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালে ছাত্র-ছাত্র এবং  হোমিও প্যাথি চিকিৎসা বিষয়ক জ্ঞান  অর্জনে লক্ষ্যে হোমিওপ্যাথি শিক্ষা সেমিনার অনুষ্ঠিত  হয় সকাল ৯ টা থেকে শুরু  ২ টা অধিবেশনে মাধ্যামে বিকাল ৪ টা পর্যন্ত চলে হোমিও শিক্ষা  সেমিনার ।

উক্ত সেমিনারে আলহাজ্ব ডাঃ মোস্তাফা আফাজ উদ্দিন আহমেদ, সভাপতি উপদেষ্টা কমিটি, হোমিও ডক্টর  এসোসিয়েশান, ময়মনসিংহ  এর সভাপতিতে এবং সঞ্চলনায় ডাঃ এ.কে.এম.নূরে আলম ছিদ্দিকী, আহ্বায়ক হোমিও প্যাথি শিক্ষা সেমিনার উদযাপন কমিটি,ময়মনসিংহ।

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্তিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন – জনাব মোঃ ইকরামুল হক(টিটু),প্রাশাসক, ময়মনসিংহ সিটি কর্পোরেশন,ময়মনসিংহ। প্রধান আলোচক ডাঃ হাফিজুর রহমান, ডি.এইচ.এম.এস.(বি.এইচ.বি)ঢাকা। বিশেষ আলোচক  ডাঃ এ. কে.এম. রেজাউল করিম(বাবুল) বি.এসসি.ডি.এইচ.এম.এস(বি.এইচ.বি);এম.এ (ইং)ঢাকা।সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ডা:এম. এ.মালেক সাবেক অধ্যক্ষ(ময়মনসিংহ হোমিও মেডিকেল কলেজ ও হাসপাতাল), ডাঃ বিরেন্দ্র বর্মণ, ডাঃ সুজিত বর্মণ,জনাব মোহাম্মাদ গোলাম মাহবুব, এবং সার্বিক সহযোগিতায় ছিলেন ডা:আবু বকর সিদ্দিক, ডা: খলিলুর রহমান, ডা: মো সৈয়দা জাকিয়া সুলতানা (বীনু), ডা: রায়াহানা আক্তারসহ ময়মনসিংহ হোমিওপ্যাথি এর অনুরাগী ও সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিল সেমিনারে।


আরও পড়ুন