muktijoddhar kantho logo l o a d i n g

নির্বাচন

কিশোরগঞ্জ-২ আসনকে আ.লীগের ঘাঁটি হিসেবে গড়ে তুলতে চান নূর মোহাম্মদ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পুলিশের সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। তৃণমূলকে শক্ত অবস্থানে তৈরি করছেন তিনি। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের লক্ষ্যে তিনি এ আসনে কাজ করে যাচ্ছেন। ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সাফল্য। ‘শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়ন ও গণতন্ত্র’- এই স্লোগানকে সামনে রেখে তিনি ইতিমধ্যে ভোটারদের মন জয় করে নিয়েছেন। স্থানীয় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের একই স্লোগান ‘সুখে-দুঃখে যাকে পাই, সে আমাদের নূর মোহাম্মদ ভাই।’

নূর মোহাম্মদ বলেন, দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার লক্ষ্য নিয়ে তিনি এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বলেন, ব্যাপক গণসংযোগ, পথসভা, কর্মীসমাবেশ সহ এলাকায় সামাজিক ভাবে এসে তিনি দলের ও নৌকার হাল ধরেছেন। এলাকায় তার আগমনে দীর্ঘদিন ঝিমিয়ে থাকা দলীয় নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।  নেতাকর্মীরা আরও বলেন, তিনি  জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এসব কর্মকাণ্ডের কারণে স্থানীয় জনসাধারণ ও দলীয় নেতাকর্মীদের কাছে একজন পরিচ্ছন্ন ও নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ হিসেবে পরিচিত। প্রায় দু’বছর ধরে তিনি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতি সপ্তাহে তিনি ঢাকা থেকে এলাকায় আসতেন। ছুটে যান ভোটারদের দুয়ারে দুয়ারে। প্রতিক বরাদ্দের পর থেকে তিনি (কটিয়াদী-পাকুন্দিয়া) বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, উঠান বৈঠক, কর্মী সমাবেশ ও পথসভা শুরু করেছেন। এসব সভা-সমাবেশে নূর মোহাম্মদ বলেন, আগামী ৩০শে ডিসেম্বর সারাদিন নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় আনতে হবে। আমার মনপ্রাণজুড়ে আছে আওয়ামী লীগ।

নেতাকর্মীদের উল্লেখ্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ও সততার কারণে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়ক ধরে দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে আগামী ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ফের সরকার গঠনে সহযোগিতা করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান নূর মোহাম্মদ।

সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের সাফল্য ঘরে ঘরে পৌঁছে দিতে ও কিশোরগঞ্জ-২ আসনকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে গড়ে তুলতে কাজ করছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান তিনি।

Tags: