করিমগঞ্জ - December 16, 2018

করিমগঞ্জে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

মোঃ আব্দুল জলিল, করিমগঞ্জকিশোরগঞ্জের করিমগঞ্জে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, বিজয় র‌্যালি, বীর মুক্তিযোদ্ধা, শিশু-কিশোর ও আগত অতিথিদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

এদিন সকালে করিমগঞ্জ পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, আনসার-ভিডিপি, পুলিশ বাহিনী, স্কাউটস এবং ফায়ার সার্ভিস কর্মীরা কুচকাওয়াজ প্রদর্শন করেন।

কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, উপজেলা পরিষদের ভাপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার ও করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান। 

অভিবাদন গ্রহণের পর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আগত অতিথি ও দর্শনার্থীদের সামনে মনোজ্ঞ ডিসপ্লে ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন করে। এরপর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।


আরও পড়ুন