কিশোরগঞ্জ পুলিশ লাইন্সের রিজার্ভ ভান্ডারে অগ্নিকান্ড

কিশোরগঞ্জ পুলিশ লাইন্স- এর রিজার্ভ অফিসের নীচতলার বিভাগীয় ভান্ডারে আগুন লাগলে আজ রোববার দুপুর ১.০০টায় ফোন পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় পৌনে এক ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে পুলিশের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি ও কাগজপত্র আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। আংশিক রক্ষা করা সম্ভব হয়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোঃ দুলাল মিয়ার কাছে আগুন লাগার কারণ জানতে চাইলে তিনি বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুন লাগার সূত্রপাত ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে আগুন নিয়ন্ত্রণে আসার আগেই বিভিন্ন সরঞ্জামাদি পুড়ে নষ্ট হয়ে যায়। আর উদ্ধার কাজ করতে গেলে আমাদের মোঃ মহসিন মিয়া (৫০) নামের এক ফায়ারম্যান আগুনের অতিরিক্ত ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়লে তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে ৫ সদস্য বিশিষ্ট কমিটি করা হচ্ছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলেই সব জানা যাবে। ক্ষতির পরিমাণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আগুনে পুড়ে আনুমানিক প্রায় ৫ থেকে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to say I am all new to blogs and really liked your web site. More than likely I’m planning to bookmark your site . You actually have great well written articles. Thank you for sharing your website.

Comments are closed.