muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

বর বেশে অভিনেতা সিয়াম

অনস্ক্রিনে বহুবার বর বেশে দেখা গেছে হালের ক্রেজ অভিনেতা সিয়াম আহমেদকে। কিন্তু এবার অনস্ক্রিনে নয়, বাস্তব জীবনেই বর সাজলেন পোড়ামন ও দহন খ্যাত অভিনেতা সিয়াম। কনে হিসেবে সঙ্গে আছেন দীর্ঘ দিনের প্রেমিকা অবন্তী।

রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি পার্টি সেন্টারে বসেছে সিয়াম ও অবন্তীর বিয়ের আসর। সেখানে ইতিমধ্যে ভিড় জমিয়েছেন পাত্র-পাত্রীর পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় স্বজন। এরইমধ্যে প্রকাশ্যে এলো বর বেশে সিয়ামের একাধিক ছবি।

এরআগে রবিবার দুপুরে সিয়াম নিজের বিয়ে প্রসঙ্গে বলেন, আজই বিয়ে করছি। সবাই দোয়া করবেন। আগামী বছর হবে বিবাহত্তোর সংবর্ধনা! সেখানে মিডিয়ার সবাইকে আমন্ত্রণ জানানো হবে। আজকের বিয়ের অনুষ্ঠানে শুধু ঘনিষ্ঠ বন্ধু বান্ধব আর দুই পরিবারের আত্মীয় স্বজনরাই উপস্থিত থাকবেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে সিয়ামের হবু স্ত্রীর বারিধারার বাড়িতে ঘরোয়া আয়োজনে পাত্রী পক্ষের গায়ে হলুদ সম্পন্ন হয়। ঠিক তার পরদিন (শনিবার) রাতে সিয়ামের রাজারবাগের বাড়িতে চরে তার গায়ে হলদু।

দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছেন সিয়াম। তবে কার সাথে প্রেম সে বিষয়ে গণমাধ্যমে কখনোই মুখ খুলেননি তিনি। শুধু জানিয়েছিলেন, যার সাথে প্রেম করছেন তিনি মিডিয়ার কেউ না। তবে বিয়ের আনুষ্ঠানিকতা সামনে রেখে এবার পরিচয় দিলেন হবু স্ত্রীর। তার নাম অবন্তী।

ছোট পর্দায় নিজের জাত চিনিয়ে পা রেখেছেন বড় পর্দায়। সেখানেও সফল তিনি। ‘পোড়ামন ২’ ছবির মধ্য দিয়ে সাম্প্রতিক কালের ঢাকাই চলচ্চিত্রে অন্যতম ব্যবসাসফল ছবির নায়ক তিনি। এরপর ‘দহন’ দিয়েও মাত করেছেন দর্শকের মন। ছবিটি মুক্তির তৃতীয় সপ্তাহ এখনো প্রেক্ষাগৃহে হাউজফুল।

Tags: