ভৈরব - December 17, 2018

ভৈরবে নামাজের সেজদা রত অবস্থায় ৫ মুসল্লিকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা

কিশোরগঞ্জ ভৈরবের কালিকাপ্রসাদ এলাকায় মসজিদে ভিতরে প্রবেশ করে পাঁচ মুসল্লিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত ৮ টায় উপজেলার কালিকাপ্রসাদ গ্রামের আর্দশপাড়া এলাকার খেয়াঘাট জামে মসজিদে এ ঘটনাটি ঘটেছে।
আহতরা হলেন কালিকাপ্রসাদের আর্দশপাড়া এলাকার মনু উদ্দিনের ছেলে নীল মিয়া ও ইসমাঈল মিয়া, একই এলাকার আল বাহার মিয়ার ছেলে সফিক, সাঈদ মিয়ার ছেলে লিয়াকত মিয়া, আব্দুল হেলিম মিয়ার ছেলে মুসলিম মিয়া।

এ ঘটনায় গুরুতর আহত নীল মিয়াকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গতকাল রাতে কালিকাপ্রসাদ আদর্শপাড়া খেয়াঘাট জামে মসজিদে এশার নামায আদায় করার মুহুর্তে ৪-৫ জন লোক হঠাৎ দেশি ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে ৫ জনকে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা । আহতদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিৎকিসার জন্য নিয়ে যায়।

প্রত্যদর্শী মসজিদের মুসুল্লি মহরম আলী জানান, এশার আযানের পর নামায আদায়ের জন্য মসজিদে যাই। যখন নামায শুরু হয় তখন হঠাৎ আদর্শপাড়ার একরাম হোসেনের বাড়ির শিকদার, জসিম, আজগর, আক্কেল আলীসহ কয়েকজন রামদা দিয়ে পিছন দিক থেকে প্রথমে কুপ দেয় নীল মিয়াকে তারপর ইসমাঈল, সফিক,লিয়াকত, মুসলিম তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করে তারা। তারপরই তাদের চিৎকারে মসজিদের সকল মুসুল্লিরা নামায ছেড়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তিনি আরো জানান পূর্ব শত্রুতার জের ধরেই এ ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছেন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ফেরদৌস হায়দার জানান, আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে তাৎণিক তাদের জরুরি চিকিৎসা সেবা দেয়া হয়। তাদের মধ্য গুরুতর আহত নীল মিয়াকে প্রাথমিক সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to tell you that I’m newbie to blogging and seriously savored you’re blog. Most likely I’m planning to bookmark your blog . You definitely come with fantastic article content. Thanks a bunch for revealing your blog.

Comments are closed.