muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

কিশোরগঞ্জে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৮ ডিসেম্বর (মঙ্গলবার) বিকেলে ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়ে বক্তব্যে কিশোরগঞ্জবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চান তিনি।

এক সময় কিশোরগঞ্জ সবচেয়ে অবহেলিত জায়গা ছিল উল্লেখ করে তিনি বলেন, ‘কিশোরগঞ্জের মানুষের সব সময় কপাল ভাল। তিন জন রাষ্ট্রপতি আপনাদের। মুক্তিযুদ্ধের সময় উপ-রাষ্ট্রপতি ছিলেন সৈয়দ নজরুল ইসলাম। পরে আবার জিল্লুর রহমান সাহেব, বর্তমানে আব্দুল হামিদ সাহেব।’

আওয়ামী লীগ সরকারের আমলে কিশোরগঞ্জের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, ‘১০টি উপজেলা শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। বাকী ৩টি উপজেলায়ও বিদ্যুৎ চলে যাবে। এ ছাড়াও কিশোরগঞ্জে আমরা একটি সরকারি বিশ্ববিদ্যালয় করব। মিঠামইনে সেনাবাহিনীর একটি রিভারিন ব্রিগেড করা হচ্ছে।’

এসময় বিদেশে চিকিৎসাধীন সৈয়দ আশরাফুল ইসলামের জন্য সবার কাছে দোয়া ও ভোট চেয়ে তিনি বলেন, ‘সৈয়দ আশরাফ আওয়ামী লীগ ও সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলামের ছেলে জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ আপনাদের দোয়ায় সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবে।’

তিনি আওয়ামী লীগ ও সরকারের বিভিন্ন পদে থাকা সৈয়দ আশরাফুল ইসলামের গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করার আহ্বান জানান।

এর আগে জেলা সদরসহ আশপাশের এলাকাগুলো থেকে শত শত আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয় পুরাতন স্টেডিয়াম মাঠে। বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে কানায় কানায় ভরে উঠে অনুষ্ঠানস্থল।

জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-৩ আসনের মহাজোট প্রার্থী শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ সদর আসনের সংরক্ষিত আসনের এমপি দিলারা আসমা, সৈয়দ আশরাফুল ইসলামের ভাই মেজর জেনারেল অব. সাফায়েতুল ইসলাম, ড. মঞ্জুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজাল, যুগ্ম সাধারণ সম্পাদক পিপি শাহ আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কিশোরগঞ্জ-১ আসনের নির্বাচন পরিচালনা কমিটির মুখ্য সমন্বয়কারী প্রধানমন্ত্রীর রাজনৈতিক সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন প্রমুখ।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কিশোরগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলাম অসুস্থ অবস্থায় থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অনুপস্থিতিতে দলীয় নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

Tags: