muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : বিসিবি সভাপতি পাপন

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) সংসদীয় আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট মনোনীত আওয়ামী লীগের প্রার্থী টানা দু’বারে নির্বাচিত বর্তমান সাংসদ বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকায় মার্কায় ভোট দিন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) কুলিয়ারচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ কালে তিনি এ কথা বলেন।

এছাড়া তিনি আরও বলেন, আজ কোমলমতি শিশু থেকে ধর্ম- বর্ণ নির্বিশেষে সকল শ্যেণীপেশার মানুষের ভালোবাসা পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। বিগত নির্বাচনে বিজয়ী হওয়ার পর দেশের গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি দায়িত্ব পালন করতে গিয়ে এলাকায় তেমন সময় দিতে পারিনি আমি। এবারের নির্বাচনে নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকায় জনসভা, পথসভা, কর্মীসভা, উঠান বৈঠক ও গণসংযোগ করে জনগণের সাথে মিশে বুঝতে পারলাম এলাকার মানুষ আমাকে কতটুকু ভালোবাসে। তাদের ভালোবাসা পেয়ে এখন আর ঢাকা কিংবা বাসায় যেতে মন চায় না। খেটে খাওয়া মানুষের সাথে সময় কাটাতে মন চায়। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার সহধর্মীনী রোকসানা হাসানও এক সময় ঢাকা থেকে ভৈরব- কুলিয়ারচরে আসতে চায়নি। কিন্তু এখন দু’উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে মহিলা সমাবেশ, মহিলা কর্মী সভা ও উঠান বৈঠক করে মানুষের সাথে মিশে এখন আর ঘরে বসে থাকতে চায় না। আমার মা শহীদ আইভি রহমানের মতো দেশের মানুষের সাথে মিশে গেছে। গণসংযোগ কালে দলমত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীপেশার মানুষের সঙ্গে হাতে হাত, বুকে বুক মিলিয়ে কোশল বিনিময়ের মাধ্যমে সকলের দোয়া চেয়ে আগামী ৩০শে ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার কাক ডাকা ভোর হতে ছয়সূতী আরবআলী চক বাজার হতে গনসংযোগ শুরুকরে ইউনিয়নের বিভিন্ন হাট- বাজার, বাসস্ট্যান্ড ও গ্রামে গণসংযোগ শেষে নোয়াগাঁও বাসস্ট্যান্ড গরুর বাজার হয়ে ছয়সূতী বাসস্ট্যান্ড গিয়ে গণসংযোগ শেষ করেন। পরে সালুয়া ইউনিয়নের ডুমরাকান্দা বাজার, দড়িগাঁও, বীর কাশিমনগর ও মুজরাই হয়ে রাত ৮ টার দিকে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নে গণসংযোগ করে দশকাহুনিয়া আশ্রয়ন কেন্দ্রে গিয়ে গণসংযোগ শেষ করেন। এর আগে তিনি পৌরসভা, রামদী ইউনিয়ন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নে গণসংযোগ করেন।

এ সময় তার সাথে ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, সাধারন সম্পাদক মুর্শিদ উদ্দিন আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ জসীম উদ্দিন লিটন, ইলহাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইয়াছির মিয়া, বাংলাদেশ আওয়ামী লীগ এর কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ- কমিটি ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য লায়ন মশিউর আহমেদ, উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মাওলানা মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, ঠিকাদার মোঃ সোহেল রানা, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিছবাহুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হীরা মিয়া সরকার, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ এহসানুল হক, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ মাহবুবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউসুফ মিয়া, ডুমরাকান্দা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি লায়ন মোঃ আলী আকবর খান, বিসিবি কো- অর্ডিনেটর ও স্থানীয় সালুয়া ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ আলফাজ উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্বাছ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ এনামুল হক আবু বাক্কার, উপজেলা যুবলীগের আহ্বায়ক গোলাম কিবরিয়া, যুবলীগ নেতা মোঃ আলমগীর হোসেন, মোঃ ইমরুল হাসান, মোঃ সবুর খান, মোঃ হেলাল উদ্দিন, মোঃ কামাল উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মইনুল হক ফুয়াদ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Tags: