ভৈরব - December 23, 2018

ভৈরবে জাতীয় পার্টি নেতা তাজভৈরবীর নেতৃত্বে ২শতাধিক নেতা-কর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান

অষ্টম জাতীয় সংসদ নির্বানে জাতীয় পার্টি থেকে মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও ভৈরব উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ঠ সাংবাদিক নেতা তাজুল ইসলাম তাজভৈরবীর নেতৃত্বে ভৈরব উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, কার্যকরী সদস্য হারুন অর রশিদ, ভৈরব পৌর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর ৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি লায়ন শামীম আহমেদ, সাংবাদিক জ.ই পরশ, পৌর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ড পৌর জাতীয় পার্র্টির সভাপতি মোঃ মোর্শেদ মিয়া, পৌর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রিপন, ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান, ৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ বিল্লাল হোসেন সহ জাতীয় পার্টির ২শতাধিক নেতা-কর্মী ও সমর্থক আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় তাজভৈরবীর নেত্বত্বে জাতীয় পার্টির বাহিরেও বেশকিছু লোকজন যোগদান পর্বে অংশগ্রহণ করেন। আজ ২৩ ডিসেম্বর রবিবার সকালে শহরের স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর বাসভবন আইভি ভবনে আনুষ্ঠানিকভাবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ এর সঞ্চালনায় নবযোগদানকৃত নেতা-কর্মীদের ফুলের মাল্য এবং জাতীয় পতাকা দিয়ে বরণ করে নেন, প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি  আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এসময় নবযোগদানকৃত নেতা তাজভৈরবী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ।

এছাড়াও ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আকৃষ্ট হয়ে এবং প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের সাথে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদন্ডিতা করে পারষ্পারিক সহযোগীতা পাওয়ার নানা স্মৃতি চারণ করেন।

তিনি আরো বলেন,  বিবিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে আমি জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগদান করেছি। উক্ত অনুষ্ঠানে ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, তাজভৈরবী নেতৃত্বে পূর্বেই যোগদান করে ছিলেন অনেক নেতা-কর্মী তবে ঐ যোগদানটি ছিলো ভিন্ন পথে তাই আজ আনুষ্ঠানিক ভাবে তাদের বরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, যারা জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগ দিয়েছেন তাদের যেন আওয়ামীলীগে কোনো রকম অবহেলা এবং অবমূল্যায়ন না করা হয় সে বিষয়ে দলের সিনিয়র নেতা-কর্মীদের নজরদারী রাখতে বলেন এবং স্বাধীনতার স্বপক্ষের দল আওয়ামীলীগে যোগদান করায় নবযোগদাকৃত নেতাদের অভিনন্দন জানিয়ে আগামী ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় লাভের জন্য সর্বাত্বক সহযোগীতা চান। 

এ সময় অন্যান্য নেতৃবৃন্দর মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সাবেক সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা রোটারিয়ান আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের একান্ত সচিব-৩ সাখাওয়াত হোসেন মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, পৌর আওয়ামীলীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ, সহ-সভাপতি এম এ লতিফ, উপজেলা আওয়ামীলীগ সহ-প্রচার সম্পাদক মোশাররফ হোসেন মুছা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম আর সোহেল সেন, নবযোগদানকৃত আওয়ামীলীগ নেতা হাজী নুর মুহাম্মদ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক আলাল উদ্দিন,২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আসাদুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান লিমন, নাট্য পরিচালক পার্থিব মামুন,মাসুম খান,দুর্জয় প্রমুখ।


আরও পড়ুন