করিমগঞ্জ - December 26, 2018

করিমগঞ্জে যুবদলের শীর্ষ চার নেতাসহ শতাধিক নেতাকর্মী যুবলীগে যোগদান

আমরা অনুতপ্ত। আমরা এতদিন ভুল নিশানায় রাজনীতি করে আসছি। আমাদেরকে ভুল পথে পরিচালনা করা হয়েছে। আজ আমরা আমাদের ভুলটা বুঝতে পেরেছি। তাই মহান মুক্তিযুদ্ধের আদর্শিক রাজনৈতিক দলে যোগদান করতে পেরে নিজেদের গর্ববোধ মনে করছি। আমরা বিশ্বাস করি, সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বলিষ্ট নেতৃত্বে ৩০ লক্ষ শহীদের আত্মদান, বীর মুক্তিযোদ্ধাদের লড়াই-সংগ্রামে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয়েছে এই বাংলাদেশ। সেই মহান জাতির মহান নেতা বঙ্গবন্ধুর মুক্তিযুদ্ধের পূর্ব ও পরবর্তীকালের বলিষ্ট নেতৃত্ব, রাজনৈতিক আদর্শ, মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সঠিক ইতিহাসে অনুপ্রানীত হয়েছি। তাঁরই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত দশ বছরে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের মহোৎসবে অংশীদার হতে যুবলীগে যোগদান করেছি। দলমত নির্বিশেষে সকলকে বলতে চাই বিশ্বের বুকে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। তাই আসুন, আগামী ৩০ তারিখে মুজিবুল হক চুন্নুর লাঙ্গল মার্কায় ভোট দেই, উন্নয়নে অংশ নেই।

এমনটি প্রত্যাশা করে কিশোরগঞ্জের করিমগঞ্জে শতাধিক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে করিমগঞ্জ উপজেলা যুবদলের শীর্ষ চার নেতা উপজেলা যুবলীগে যোগদান করেছেন।

২৫ ডিসেম্বর, মঙ্গলবার বিকালে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের পিঠুয়া বাজারে অনুষ্ঠিত কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে মহাজোট মনোনীত প্রার্থী এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপির নির্বাচনী জনসভায় রাষ্ট্রপতিপুত্র রাসেল আহম্মাদ তুহিন সদ্য যুবলীগে যোগ দেওয়া নেতাদের গলায় ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন।

যুবলীগে সদ্য যোগদানকারীরা হলেন করিমগঞ্জ উপজেলা ছাত্র দলের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান আসাদ, করিমগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক আনারুল কবির সরকার, করিমগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাংস্কৃতিক সম্পাদক জাকারিয়া জাকি ও উপজেলা যুবদল নেতা সায়েম। এছাড়াও তাদের নেতৃত্বে উপজেলা ছাত্রদল ও যুবদলের আরও শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে যুবলীগে যোগদান করেছেন।

এসময় কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক, কিশোরগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি, কিশোরগঞ্জ জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও কাদির জঙ্গল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ বি এম সিরাজুল ইসলামের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাজোট মনোনীত প্রার্থী এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক তারেক উদ্দীন আবাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহামাণ্য রাষ্ট্রপতির সুযোগ্য সন্তান জনাব রাসেল আহমেদ তুহিন, কিশোরগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক এ্যাডভোকেট মীর আমিনুল ইসলাম সোহেল, কিশোরগঞ্জ জেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান উজ্জ্বল, করিমগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার মেয়র হাজ্বী আব্দুল কাইয়ূম, পৌর যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সরকার জাহাঙ্গীর সিরাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক আলী আহম্মেদ লিমন ও করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ আরও অনেকে।


আরও পড়ুন