আমির খানের তিন নম্বর স্ত্রী ফাতিমা!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ২৭, ২০১৮ ১০:০০ পূর্বাহ্ণ

বলিউডের পারফেকশনিস্টের সঙ্গে তার নাম জড়িয়েছে বেশ কয়েকবার। কেউ বলছেন, প্রথম ছবি ‘দঙ্গল’-এর সময় থেকেই নাকি আমির খানের গভীর সম্পর্ক। তারপর ছবি শেষে পরেও প্রোডাকশনে কাজ করেছেন তিনি সহকারী হিসেবে। সেই দঙ্গল গার্ল ফতিমা সানা শেখকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতেও ফতিমার কাজ করা আমিরের সৌজন্যেই- এমনটাও রটে গিয়েছিল বি টাউনের অন্দরেই। আমির খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে একের পর এক বিতর্ক তৈরি হওয়ায় এবার আমিরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ফতিমা।

একটি বেসরকারি সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘খুব অদ্ভুত লাগে। মা খবরের কাগজটা নিয়ে বসেন। আর সেদিনই উনি আমায় দেখালেন আমার ছবি’।

ফাতিমার বক্তব্য, এই জাতীয় কোনো গুজবের ব্যাখ্যা দিতে তিনি উৎসাহী নন। তার ভাষ্য, ‘তুমি যা-ই কর, মানুষ তা নিয়েই বলবে।’

এ রকম গুজবে অত্যন্ত বিরক্ত হন বলেই মন্তব্য করেছেন ‘থাগস অব হিন্দোস্তান’ অভিনেত্রী। তার কথায়, ‘কেউ যদি হিংস্র হন, তাহলে এ জাতীয় মন্তব্য করলে আক্রমণ করবেন। যদি শান্ত প্রকৃতির হন, তাহলেও এ নিয়ে কথা বলতে বাধ্য হবেন।’

আমিরের সঙ্গে ফাতিমার প্রথম কাজ ‘দঙ্গল’ ছবিতে। সারা বিশ্বজুড়ে সেই ছবি দুই হাজার কোটি টাকার ব্যবসা করেছিল। আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ, প্রথম পক্ষের মেয়ে ইরার সঙ্গেও দেখা গেছে ফতিমাকে।

২০১৭ সালের মাঝামাঝি সালমান খানের বিয়ে প্রসঙ্গে আমির মজা করে বলেছিলেন, ‘সালমানকে হাতে-পা বেঁধে বিয়ে দিয়ে দেব।’ তখন সালমান পাল্টা মজা করেই বলেছিলেন, ‘আমির যাতে তৃতীয়বার বিয়ে না করেন, তাই তিনিও আমিরের হাত-পা বেঁধে দেবেন।’ তবে হঠাৎ আমিরের তৃতীয় বিয়ের কথা কেন বলেছিলেন, তার উত্তর কারও কাছে নেই। সূত্র- আনন্দবাজার।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া