বাগদান ভেঙে যাওয়ার পর বিয়ে!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
ডিসেম্বর ২৮, ২০১৮ ৪:২১ অপরাহ্ণ

মার্কিন পপতারকা মাইলি সাইরাস দীর্ঘদিনের প্রেমিক অস্ট্রেলীয় অভিনেতা লিয়াম হেমসওর্থকে বিয়ে করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিয়ের ছবি শেয়ারের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন ২৬ বছর বয়সী মার্কিন এই গায়িকা।

ধারণা করা হচ্ছে, গত ২৩ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের।
গত মাসে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মালিবুতে ভয়াবহ অগ্নিকাণ্ডে এই দুই তারকার বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। তবে তারা নিরাপদেই সরে যেতে পেরেছেন। তিনিশি রাজ্যের ফ্রাঙ্কলিনে মাইলির আরেকটি বাড়িতে স্বল্প পরিসরে বিয়ে হয়েছে বলে জানিয়েছে পশ্চিমা গণমাধ্যম। সেখানে দুই পরিবার আর তাদের কাছের বন্ধুরাই শুধু ছিলেন।
লিয়াম হলেন ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থের ভাই। ২৮ বছর বয়সী এই অভিনেতা ‘দ্য হাঙ্গার গেমস’ সিরিজের ছবিগুলোতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। প্রিয়াঙ্কা চোপড়ার ‘ইজনট ইট রোমান্টিক?’ চলচ্চিত্রেও আছেন তিনি। এটি মুক্তি পাবে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে।
প্রায় এক দশক আগে ‘দ্য লাস্ট সং’ ছবির সেটে মাইলি ও লিয়ামের প্রথম দেখা হয়েছিল। এরপর দু’জনের মধ্যে গড়ে ওঠে সখ্য। পরে তা রূপ নেয় প্রেমে। বিয়ের মধ্য দিয়ে এই সম্পর্কের সফল সমাপ্তি হলো।
২০১২ সালে মাইলি ও লিয়ামের বাগদান হয়। কিন্তু এর পরের বছর তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। ২০১৫ সালে আবারও একসঙ্গে দেখা যেতে শুরু করে দু’জনকে। পরে ফের বাগদান হয় তাদের। সূত্র: বিবিসি

Comments are closed.

সর্বশেষ পাওয়া